Sunny Leone's Name In Admissions List Of Budge Budge College: আশুতোষ কলেজের পর এবার বজবজ কলেজের মেধা তালিকায় সানি লিওন
সানি লিওন(Photo credit:Instagram)

বজবজ, ২৯ অগাস্ট: কলকাতার আশুতোষ কলেজের পর এবার দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজ (Budge Budge college)। কলেজের ২০২০-২১ বর্ষের ইংরেজি অনার্সের মেধা তালিকায় সানি লিওনের (Sunny Leone)নাম। গতকাল ইংরেজি অনার্সের মেধা তালিকা প্রকাশিত হয়। তালিকা প্রকাশিত হতেই দেখা যায়, এবার আর শীর্ষে নয়, লিস্টের ১৫১ নম্বরে রয়েছে সানি লিওনের নাম। তবে এই লিস্ট কলেজে টাঙানো নেই। কলেজের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।

এবিষয়ে কলেজের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কাউকে পাওয়া যায়নি। কলেজের গেট তালা বন্ধ ছিল। কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক তমাল বন্দ্যোপাধ্যায় বলেন, মেধাতালিকা তৈরি করে কর্তৃপক্ষ। তারপর তা সার্ভারের দায়িত্বে থাকা ব্যক্তিকে দেওয়া হয়। যিনি ওয়েবসাইটে তালিকা আপলোড করেন। তবে মেধাতালিকায় সানির নাম কীভাবে এল, তা খতিয়ে দেখার জন্য ছাত্র সংসদের তরফে তদন্তের দাবি তোলা হয়েছে। আরও পড়ুন: Sunny Leone Tops Admissions List Of Kolkata College: আশুতোষ কলেজে ভর্তির মেধা তালিকার শীর্ষে তিনি, জানার পর কী বললেন সানি লিওন?

এর আগে, কলকাতার আশুতোষ কলেজের ইংরেজি অর্নাসের মেধা তালিকায় এক নম্বরে সানি লিওনের নাম প্রকাশ্যে আসে। বৃহস্পতিবার এই তালিকা প্রকাশিত হতেই রীতিমতো শোরগোল পড়ে যায়। সানি লিওনের অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। উচ্চ মাধ্যমিক পাস করেছেন ২০২০ সালে। বেস্ট অব ফোরে তাঁর প্রাপ্ত নম্বর ৪০০। অর্থাৎ, প্রতিটি সাবজেক্টে একশোয় একশো পেয়েছেন তিনি। এই খবর জানান পর মজার ছলে প্রতিক্রিয়া দিয়েছেন সানি নিজেই। টুইটে তিনি লিখেছেন, "কলেজের সবার সঙ্গে পরের সেমিস্টারে দেখা হবে !!! আমার ক্লাসে তোমাদের দেখব আশা করি।"