Sunny Leone Tops Admissions List Of Kolkata College: আশুতোষ কলেজে ভর্তির মেধা তালিকার শীর্ষে তিনি, জানার পর কী বললেন সানি লিওন?
Sunny Leone (Photo Credits: Instagram)

কলকাতা, ২৮ অগাস্ট: আশুতোষ কলেজে (Asutosh College) স্নাতক স্তরের প্রথম বর্ষের জেনারেল ক্যাটেগরির ভর্তির ইংরেজির মেধা তালিকা প্রকাশিত হয়েছে। সেই তালিকায় শীর্ষে রয়েছেন অভিনেত্রী সানি লিওন (Sunny Leone)। সানি লিওনের অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। উচ্চ মাধ্যমিক পাস করেছেন ২০২০ সালে। বেস্ট অব ফোরে তাঁর প্রাপ্ত নম্বর ৪০০! অর্থাৎ, প্রতিটি সাবজেক্টে একশোয় একশো পেয়েছেন তিনি।

আজ এই খবর জানান পর মজার ছলে প্রতিক্রিয়া দিয়েছেন সানি নিজেই। টুইটে তিনি লিখেছেন, "কলেজের সবার সঙ্গে পরের সেমিস্টারে দেখা হবে !!! আমার ক্লাসে তোমাদের দেখবি আশা করি।" আরও পড়ুন: Kolkata: আশুতোষ কলেজ ইংরাজি নিয়ে পড়তে আবেদন করেছেন সানি লিওন !

তবে শুধু ইংরেজিই নয়, কম্পিউটার সায়েন্স বিভাগেও এমন ত্রুটি দেখা গেছে। সেখানে সানি লিওন বা অন্য কোনও বলিউড তারকার নাম না থাকলেও মেধা তালিকার অনেকগুলি আসনে বিভ্রান্তিকর তথ্য দেখা যাচ্ছে। সেখানে নামে গণ্ডগোল তো রয়েছেই সঙ্গে নম্বরেও রয়েছে ত্রুটি, ইয়ার অব পাস আউটেও রয়েছে ভুল। এখন স্বাভাবিকভাবেই এই ধরনের বিভ্রান্তির কারণে সমস্যায় পড়তে হচ্ছে পড়ুয়াদের। ইতি মধ্যেই ফেসবুকে এই বিষয় নিয়ে বিতর্কের ঝড়ও উঠেছে। যদিও কর্তৃপক্ষের আশ্বাস, সানি লিওনের নাম তো সরিয়ে দেওয়া হবেই সঙ্গে ভুল সংশোধনও করা হবে।