Kolkata: আশুতোষ কলেজ ইংরাজি নিয়ে পড়তে আবেদন করেছেন সানি লিওন !
সানি লিওন। (Photo Credits: Instagram)

কলকাতা, ২৭ অগাস্ট: আশুতোষ কলেজ (Asutosh College) ইংরেজি নিয়ে পড়ার জন্য আবেদন করেছেন সানি লিওন (Sunny Leone)। আসলে কলেজের কাগজ সেটাই বলছে। সানি লিওনের অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। উচ্চ মাধ্যমিক পাস করেছেন ২০২০ সালে। বেস্ট অব ফোরে তাঁর প্রাপ্ত নম্বর ৪০০! অর্থাৎ, প্রতিটি সাবজেক্টে একশোয় একশো পেয়েছেন তিনি। বৃহস্পতিবার আশুতোষ কলেজের প্রকাশিত মেধা তালিকায় সানি লিওন প্রথম স্থান অধিকার করেছেন বলে দেখা যাচ্ছে।

এবিপি আনন্দর খবর অনুযায়ী, কলেজ কর্তৃপক্ষের কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে, তারা অনিচ্ছাকৃত ভুলের সাফাই দেয়। ভুল সংশোধনের জন্য সংশ্লিষ্ট বিভাগকে জানানো হয়েছে বলেও জানায় তারা। কলেজের বক্তব্য, এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন। আরও পড়ুন: Python Recoverd From Durgapur: দুর্গাপুরের কাঁকসায় মাঠ থেকে উদ্ধার বিশাল পাইথন, দেখুন ভিডিয়ো

তবে শুধু ইংরেজিই নয়, কম্পিউটার সায়েন্স বিভাগেও এমন ত্রুটি দেখা গেছে। সেখানে সানি লিওন বা অন্য কোনও বলিউড তারকার নাম না থাকলেও মেধা তালিকার অনেকগুলি আসনে বিভ্রান্তিকর তথ্য দেখা যাচ্ছে। সেখানে নামে গণ্ডগোল তো রয়েছেই সঙ্গে নম্বরেও রয়েছে ত্রুটি, ইয়ার অব পাস আউটেও রয়েছে ভুল। এখন স্বাভাবিকভাবেই এই ধরনের বিভ্রান্তির কারণে সমস্যায় পড়তে হচ্ছে পড়ুয়াদের। ইতি মধ্যেই ফেসবুকে এই বিষয় নিয়ে বিতর্কের ঝড়ও উঠেছে। যদিও কর্তৃপক্ষের আশ্বাস, সানি লিওনের নাম তো সরিয়ে দেওয়া হবেই সঙ্গে ভুল সংশোধনও করা হবে।