Adhir Chowdhury: প্রচারে মুখোমুখি বিজেপি প্রার্থী নির্মল সাহার সঙ্গে দেখা অধীর চৌধুরীর, কী করলেন বহরমপুরের সাংসদ, দেখুন ভিডিয়ো
Photo Credits: ANI

বহরমপুর লোকসভা নির্বাচনে প্রচারের শেষলগ্নে ঝড় তোলার মরিয়া চেষ্টা করলেন কংগ্রেস সাংসদ-প্রার্থী অধীর চৌধুরীর। এবারের লড়াইটা যে বহরমপুরে গত ২৫ বছরের সাংসদ অধীরের পক্ষে সবচেয়ে কঠিন তা অনেকেই মানছেন। তৃণমূলের ইউসুফ পাঠানের বিরুদ্ধে অধীরের লড়াইটা দল বনাম ব্যক্তির হয়ে দাঁড়িয়েছে।

অধীর গড়ে বহরমপুরে কোনও বিধানসভা কেন্দ্র কংগ্রেসের দখলে নেই। বহরমপুরের ৬টি বিধানসভায় তৃণমূলের বিধায়ক থাকলেও, অধীরকেই ফেভারিট ধরা হচ্ছে একমাত্র তার ব্যক্তিগত ক্যারিশ্মার জন্য। প্রচারের মাঝে অধীরের গাড়ি আর বিজেপি প্রার্থী নির্মল সাহা-র গাড়ি মুখোমুখি পড়ে যায়। অধীরকে দেখে হাতজড়ো করে সম্মান জানান বিজেপি প্রার্থী বিজেপি প্রার্থী নির্মল সাহা। বিজেপি প্রার্থীর পাশে দাঁড়ানো এক ব্যক্তি অধীরের দিকে ফুলও ছুড়ে দেন। অধীরও সৌজন্যবশত বিজেপি প্রার্থীকে নমস্কার জানান। অধীর বনাম ইউসুফের লড়াইয়ে সংখ্যালঘু ভোট ভাগাভাগিতে জয়ের স্বপ্ন দেখছেন বিজেপি-র নির্মল সাহাও।

দেখুন ভিডিয়ো

চলতি লোকসভা নির্বাচনের প্রচারে তার এক মন্তব্য নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন অধীর রঞ্জন চৌধুরী। এক ভাইরাল ভিডিয়োয় অধীরকে উত্তেজিত হয়ে বলতে শোনা যায়, কাউকে না পেলে বিজেপি-কে ভোট দিন তবু তৃণমূলকে কোনওভাবেই ভোট দেবেন না। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি লেটস্টলি বাংলা। অধীর এই বিষয়ে মন্তব্য করেননি।