Actor Dipankar Dey, Bharat Kaul Joins TMC: তৃণমূলে যোগ দিলেন অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল
তৃণমূলে যোগ দিলেন অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল (Photo: Twitter)

কলকাতা, ৫ ফেব্রুয়ারি: তৃণমূলে যোগ দিলেন অভিনেতা দীপঙ্কর দে, ভরত কল। আজ তৃণমূল ভবনে ব্রাত্য বসুর উপস্থিতিতে তাঁরা দলে যোগ দেন। এছাড়াও তৃণমূলে যোগ দিয়েছেন সংগীত শিল্পী রশিদ খানের কন্যা শাওনা খান ও বাংলা ধারাবাহিকের পরিচিত অভিনেত্রী লাভলি মিত্র। ব্রাত্য বসু বলেন, “প্রচুর কমবয়সি ছেলে-মেয়েরা বিভিন্ন জেলায় তৃণমূলে যোগ দিতে চাইছে। আমরা সবাইকে এখানে একসঙ্গে জায়গা দিতে পারব না। ফলে জেলায় জেলায় তাঁদের যোগদানের ব্যবস্থা করা হচ্ছে।”

কয়েকদিন আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। এরপর শাসকদলের সঙ্গে যুক্ত হন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) ও ইম্পার (EIMPA) কর্তা পিয়া সেনগুপ্ত।  আরও পড়ুন: Farmers' Protest: ট্রোলিংয়ে ভুলছেন না, শত্রুর মুখে ছাই দিয়ে আন্দোলনরত কৃষকদের পাশেই মিয়া খালিফা, মিনা হ্যারিস ও গ্রেটা থুনবার্গ

তৃণমূলে যোগ দেওয়ার পর অভিনেতা দীপঙ্কর দে বলেন, আমি বহুদিন ধরেই তৃণমূলের স্বপক্ষে আছি। শারীরিক কারণে যেতে পারিনি অনেক জায়গায়। আমার তৃণমূলের প্রতি, বিশেষত মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা ও দায়বদ্ধতা আছে। উনি আমাকে বঙ্গভূষণ ও বঙ্গবিভূষণ সম্মান দিয়েছেন, সেটা আমার জন্য বড় ব্যাপার। আমার অসুস্থতার সময় সরকার খরচ বহন করেছে। তাই আমি বেইমানি করতে পারব না। আমি তৃণমূলের সঙ্গেই থাকব।