Abhishek Banerjee: প্যাকেটে মুড়ে 'টাকা' নিয়ে NIA সুপারের সঙ্গে বৈঠকে বিজেপি, ভিডিয়ো ফুটেজ নিয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি অভিষেকের
Abhishek Banerjee (Photo Credits: ANI)

সিঙ্গুর, ৯ এপ্রিলঃ ভোটের আগে নির্বাচনী আচরণবিধি (Model Code of Conduct) লঙ্ঘন করে এনআইএ আধিকারিকের সঙ্গে বিজেপি নেতৃত্বের বৈঠকের অভিযোগ তুলে সোচ্চার হয়েছে শাসক দল। শুধু তাই নয়, NIA সুপার ধনরাম সিংহের বাড়িতে বিজেপি নেতৃত্বের গোপন বৈঠকের বিষয়টি সামনে এনে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) অভিযোগ, 'সাদা শার্ট পরে বিজেপির যে লোক এনআইএ অফিসারের বাড়িতে ঢুকেছিল তাঁর হাতে একটি প্যাকেট ছিল। কিন্তু তিনি বেরনোর সময় ওই প্যাকেট তাঁর হাতে ছিল না'।

ভোটের আগে কেন্দ্রীয় সংস্থাকে প্যাকেটে মুড়ে টাকা দেওয়া এবং তৃণমূলের কোন কোন নেতাকে গ্রেফতার করতে হবে, সেই তালিকাও তুলে দেওয়া হয় বলে অভিযোগ তৃণমূলের। এই ঘটনার বিরুদ্ধে শাসক দল সুপ্রিম কোর্টে (Supreme Court) যাবে বলে জানিয়েছেন অভিষেক (Abhishek Banerjee)। সেই সঙ্গে তিনি এও জানান, হাতে প্যাকেট নিয়ে বিজেপি নেতার এনআইএ সুপারের বাড়িতে প্রবেশ করার ভিডিয়ো ফুটেজ তিনি শীর্ষ আদালতে পেশ করবেন।

দেখুন... 

দীর্ঘদিন ঘরেই কেন্দ্র সরকারের বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অপব্যবহারের অভিযোগ তুলছে বিরোধীরা। সদ্য পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে এনআইএ  তদন্তে এসে আক্রান্ত হয়। যা ঘিরে একের পর এক রাজনৈতিক নাটক চলে। এবার এনআইএ-বিজেপির 'আঁতাত' নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। মঙ্গলবার সিঙ্গুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেকের হুঁশিয়ারি, 'যারা বিজেপির সঙ্গে এনআইএ-র বৈঠক অস্বীকার করছেন তাঁদের জানিয়ে রাখি, প্যাকেট নিয়ে NIA আধিকারিকের বাড়িতে বিজেপি নেতার প্রবেশের ভিডিয়ো সুপ্রিম কোর্টে আমরা পেশ করব। তখন যা বলার বলবেন'।