Paschim Medinipur: রাজ্যের কোয়ারেন্টাইন সেন্টার থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার শ্রমিক, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরে
(Photo Credits: Stux/Pixabay)

কলকাতা, ১৪ জুন: কোয়ারেন্টাইন সেন্টারের পিছন থেকে রক্তাক্ত অবস্থায় এক শ্রমিককে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipure) কেশিয়াড়িতে। গুরুতর আহত হন পরিযায়ী শ্রমিক (Migrant Worker)। তাঁর নাম সনাতন সিং। কেশিয়াড়ির কুলিয়াড় গ্রামে মাধ্যমিক শিক্ষাকেন্দ্র স্কুলে পাঁচ জন শ্রমিক কোয়ারেন্টাইন ছিলেন। তাঁরা পূর্ব মেদিনীপুর জেলায় কাজ করতে গেছিলেন।

অন্য জেলার থেকে আসার কারণে ওই শ্রমিকদের স্থানীয় স্কুলে থাকার ব্যবস্থা করা হয়। শনিবার দুপুর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বাড়ির লোক এসেও দেখতে পাননি। সন্ধ্যার দিকে স্কুলের পিছন দিকে একটি শৌচাগারের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। শরীরের গলায় ও পেটে আঘাতের চিহ্ন। গুরুতর জখম অবস্থায় সনাতনকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, রাজ্যে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৫৪, মৃত্যু ১২ জনের

কে বা করা তাঁর ওপর হামলা চালিয়েছে, তার সম্পূর্ণ তদন্ত করছে পুলিশ। শেষ বুলেটিন অনুযায়ী রাজ্যে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত ৪৫৪ জন। রাজ্য ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১২ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্ত ১০ হজার ৬৯৮ জন। তার মধ্যে সুস্থ হয়েছে ৪ হাজার ৫৪২ জন। রাজ্যে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৩৩৬ জন। সুস্থতার হার ৪২.৪৫ শতাংশ।