Constable firing From Jhargram Police Line: ঝাড়গ্রাম পুলিশ লাইনের ছাদে উঠে শূন্যে অনবরত গুলি চালাচ্ছেন কনস্টেবল!
ঝাড়গ্রাম পুলিশ লাইন (Photo: Youtube)

ঝাড়গ্রাম, ২৩ এপ্রিল: ঝাড়়গ্রাম পুলিশ লাইনের (Jhargram police line) ছাদে উঠে শূন্যে গুলি চালিয়ে যাচ্ছেন এক এক কনস্টেবল। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। পুলিশের অনুমান তাঁর কাছে অন্তত ১০০ রাউন্ড গুলি রয়েছে। যার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

বৃহস্পতিবার ১টা ৪০ মিনিট নাগাদ ঝাড়গ্রাম পুলিশ লাইনে নিরাপত্তা রক্ষীদের শিফটিংয়ের সময় হঠাৎই বন্দুক নিয়ে ছাদে চলে যান দ্বিতীয় গেটে থাকা এক নিরাপত্তারক্ষী। ইতিমধ্যেই প্রায় ১৪ রাউন্ড গুলি চলেছে বলে জানা গেছে। তবে এখনও গুলিতে কেউ হতাহত হননি বলেই খবর। পুলিশ কর্তারা বারবার মাইক নিয়ে তাঁকে নীচে নেমে আসার অনুরোধ জানালেও তাতে কর্ণপাত করছেন না তিনি। পুলিশ লাইনে পৌঁছেছেন পদস্থ কর্তারা। আরও পড়ুন: Kolkata Police: বাবুল সুপ্রিয়র টুইট সম্পূর্ণ ভুল, কেন বলল কলকাতা পুলিশ?

ঘটনায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে গোটা এলাকায়। লকডাউনের জন্য রাস্তাঘাট ফাঁকা। তবুও ঝাড়গ্রাম শহর থেকে ডিয়ারপার্কের দিকে যাওয়ার রাস্তা পুরোপুরি বন্ধ করে দিয়েছে পুলিশ। পুলিশের তরফে ওই ব্যক্তির পরিচয় জানানো হয়নি। পুলিশ লাইনের একাংশের অনুমান, ওই ব্যক্তি দীর্ঘদিন বাড়ি যেতে না পারার দরুণ অবসাদগ্রস্থ হয়েই এই ঘটনা ঘটাচ্ছেন। পুলিশ সূত্রে জানা গেছে, ওই জুনিয়র কনস্টেবলের নাম বিনোদ কুমার।