Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৫৩, মৃত্যু বেড়ে ১১৩
ভারতে করোনাভাইরাস (Photo Credits: PTI)

কলকাতা, ১০ মে: ২৪ ঘণ্টায় রাজ্যে ১৫৩ জন করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৪ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৯৩৯। তার মধ্যে ১৩৩৭ জনের বর্তমানে চিকিৎসা চলছে। করোনায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৩। কেমর্বিডিটির কারণে মৃত্যুর সংখ্যা ৭২।  মোট ৪১জন সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৫ জন। রাজ্য সুস্থতার হার ২১.৫১ শতাংশ। আজ রাজ্য স্বাস্থ্য দপ্তর (West Bengal Health Department) বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এদিকে আজ দুর্গাপুরে এক ব্যক্তি করেনা আক্রান্ত হয়েছেন। কিডনির সমস্যা নিয়ে তিনি নার্সিংহোমে ভর্তি ছিলেন। হাসপাতালে ভর্তির পরে করোনা টেস্ট করা হয়। রিপোর্ট পজিটিভ হওয়ায় করোনা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাড়ির লোকজনকে হোম কোয়ারান্টিনে থাকতে বলা হয়েছে। করোনা আক্রান্ত হাওড়ার উলুবেড়িয়া হাসপাতালের আইসিইউয়ের স্বাস্থ্যকর্মী। পাঠানো হল ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতালে। আরও পড়ুন: Shramik Special Trains: প্রতিদিন ৩০০ ট্রেন চালানোর জন্য প্রস্তুত, অনুমতি দেওয়া হোক; রাজ্যগুলিকে আবেদন রেলমন্ত্রী পীয়ূষ গোয়েলের

অন্যদিকে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন উত্তর ২৪ পরগনার দুই বাসিন্দা। মালা পরিয়ে, হাততালি দিয়ে তাঁদের বরণ করে নেন প্রতিবেশীরা। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বসিরহাট ও বাদুড়িয়ার দুই ব্যক্তি। করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর গতকাল তাঁরা বাড়ি ফেরেন।