Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৩৫, মৃত ৬
ভারতে করোনা (Photo Credits: IANS)

কলকাতা, ২২ মে: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা (Coronavirus) আক্রান্ত ১৩৫ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬ জনের। মোট মৃত্যুর সংখ্যা বেড়ে হল ১৯৯। রাজ্যে মোট করোনা আক্রান্ত ৩ হাজার ৩৩২ জন। সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ১ হাজার ২৪৯ জন। আজ স্বাস্থ্য দপ্তরের (Department of Health and Family Welfare) বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে। রাজ্যে সুস্থতার হার ৩৬.৬৪ শতাংশ।

এদিকে দেশে রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। প্রতি দিন তৈরি হচ্ছে নতুন রেকর্ড। সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুসারে গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৮ জন। এক দিনে এত সংখ্যক মানুষ এর আগে আক্রান্ত হননি। এই বৃদ্ধির জেরে দেশে করোনা আক্রান্তের মোট সংখ্যা হল ১ লাখ ১৮ হাজার ৪৪৭। আরও পড়ুন: The Great Banyan Tree In Kolkata: আড়াই দশকে আম্ফান-সহ তিনটে বড় ঘূর্ণিঝড় সামলে মাথা উঁচু করে দাঁড়িয়ে শতাব্দীপ্রাচীন বট গাছ

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের হিসেবে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৪৮ জনের। এই নিয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে হল তিন হাজার ৫৮৩ জন। এর মধ্যে মহারাষ্ট্রেই মৃত্যু হয়েছে ১ হাজার ৪৫৪ জনের। ৭৭৩ জন মারা গিয়েছেন গুজরাতে। মধ্যপ্রদেশে মৃতের সংখ্যা ২৭০, পশ্চিমবঙ্গে ২৫৯। শতাধিক মৃত্যুর তালিকায় রয়েছে দিল্লি (১৯৪), রাজস্থান (১৫১) ও উত্তরপ্রদেশ (১৩৮)।