X Sign Taken Down: প্রধান কার্যালয় থেকে সরানো হল এলন মাস্কের
Photo Credit ANI

টুইটার নিয়ে যেন বিতর্ক থামেই না।কিছুদিন আগেই পরিবর্তন করিয়েছিলেন টুইটারের লোগো। যা প্রধান কার্যালয়ের ওপরে বড় বড় অক্ষরে "এক্স" আকারের নিয়ন বোর্ড টাঙ্গানো হয়েছিল।এবার সেই বোর্ড নিয়েই সমস্যায় পড়লেন সংস্থার প্রধান ইলন মাস্ক। জানা গেছে শহরের বিভিন্ন আবাসিক এবং অফিস কর্তৃপক্ষের তরফে অভিযোগের পরই নাকি সেই সাইন খুলে ফেলা হয়েছে।

কোম্পানির নতুনভাবে ব্র্যান্ডিং করার পরে গত সপ্তাহেই এটিকে লাগানো হয়েছিল। নির্মীয়মান বিল্ডিংয়ের এক তদন্তকারী অফিসার প্যাট্রিক হান্নাের কথায়, এই ধরনের সাইনবোর্ড লাগানোর ক্ষেত্রে এবং তা ভালভাবে উপযুক্ত স্থানে বসানো হয়েছে কিনা তা দেখা ভীষণ জরুরী বলে জানান তিনি।

গত শুক্রবারের অভিযোগের ভিত্তিতে জানান গেছে যে পুরনো টুইটারের যে লোগো বিল্ডিংটিতে লাগানো ছিল তা অতি বিপদজনক অবস্থায় ছিল এবং কর্মচারীর তা সরাতে গেলে পুলিশ তাদের বাধা দেয়। নতুন ভাবে লাগানো সাইনটি পুলিশ  দেখতে চাইলে সংস্থার পক্ষ থেকে তা মানা করে দেওয়া হয়। এবং ওই নতুন লোগোটি সাময়িকভাবে লাগানো হয়েছে বলে সংস্থার মুখপত্রের তরফে জানানো হয়।

যদিও টুইটার কেনার পর থেকে প্রতি নিয়তউই বিভিন্ন নিয়মে পরিবর্তন ঘটিয়ে চলেছেন মাস্ক। যার সবর্বশেষ আপডেট হচ্ছে টুইটারের লোগো বদলে তাকে এক্স রূপ দেওয়া।