Vivo X50 & X50 Pro to Be Launched In India: ভারতে প্রথম, Vivo X50 সিরিজের দু'টি ফোন জলের দরে মিলবে ফ্লিপকার্টে, রয়েছে আকর্ষণীয় ফিচার
Vivo X50 Series (Photo Credits: Vivo China)

চিনা স্মার্টফোন সংস্থা ভিভো আরও একটি ধামাকাদার স্মার্টফোন নিয়ে এল বাজারে। Vivo X50 সিরিজের Vivo X50 এবং Vivo X50 Pro স্মার্টফোন আগামিকাল ১৬ জুলাই লঞ্চ হতে চলেছে। Vivo X50 সিরিজের এই প্রথম কোনও ফোন কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট-সহ ভারতের মার্কেটে লঞ্চ করতে চলেছে। ফ্লিপকার্টে মিলবে ফোনটি, এতে উপরি পাওনা রয়েছে ওয়ারলেস ইয়ারবাড। ১৬ জুলাই ভারতের বাজারে মিলবে এই ফোনটি।

Vivo X50 এবং Vivo X50 Pro- দু'টি ফোনেই রয়েছে ৬.৫৬ ইঞ্চি FHD+ AMOLED HDR10+ ডিসপ্লে, স্ক্রিন রিজলিউশন 2376x1080 pixels। সোনি IMX598 sensor-সহ ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স, ৮ মেগাপিক্সেল টেলিফটো স্ন্যাপার এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট শুটার। ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি ব়্যাম-সহ Vivo X50 ফোনটিতে রয়েছে ৪,২০০ মেগাহার্ৎজ ব্যাটারি।

অন্যদিকে Vivo X50 Pro ফোনটিতে রয়েছে ৪,৩১৫ মেগাহার্ৎজ ব্যাটারি। Vivo X50 সিরিজের ৫জি মোবাইল ফোনের দাম শুরু হবে ৩৭,৫৫৪ টাকা থেকে।