FAU-G Anthem Released: লাদাখ সীমান্তে লড়ছে সেনা, আসছে FAU-G (দেখুন ভিডিও)
FAU-G গান (Photo Credits: Video grab)

নতুন বছরে ভারতীয় গেমারদের জন্য সুখবর, আসছে PUBG-র বদলে নতুন ভারতীয় গেম FAU-G। ইতিমধ্যেই অনলাইনে রিলিজ হয়ে গেল FAU-G গেমের গান। অভিনেতা অক্ষয় কুমার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই গানের ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিও দেখার পরই নেটিজেনদের মধ্যে FAU-G গেম সম্পর্কে উৎসাহ বাড়বে। গেমের বিষয়বস্ত কী জানতে কৌতূহলও হবে আকাশছোঁয়া। ভারতীয় গেমারদের জন্য এনকোর গেম তৈরি করছে এই FAU-G গেম। ভারতে চিনা গেম PUBG নিষিদ্ধ হওয়ার পর থেকেই FAU-G গেম নিয়ে প্রত্যাশাও কৌতূহল দুইই বেড়ে চলেছে। তবে FAU-G গেম ভীষণভাবে PUBG-র মতোই। অক্ষয় কুমার (Akshay Kumar) FAU-G গেমের গানের ভিডিও শেয়ার করে লিখেছেন আগামী ২৬ জানুয়ারি এই গেম উদ্বোধন হচ্ছে।

উল্লেখ্য, ২০২০-র ডিসেম্বর ভারতের বাজারে FAU-G গেমের উদ্বোধনের কথা ছিল। কিন্তু তা পিছিয়ে নতুন বছরে ২১-এর ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন বাজারে আসছে FAU-G গেম। স্বাভাবিকভাবেই এই খবরের সঙ্গে সঙ্গে FAU-G নিয়ে ভারতীয় গেমারদের মধ্যে উৎসাহ চরমে পৌঁছেছে। FAU-G গেমের গান শেয়ার করে অক্ষয় কুমার তাঁর ইনস্টা প্রোফাইলে লিখেছেন, “FAU-G গান, সীমান্তে হোক বা দেশের মধ্যে ভারতের বীর সৈনিকরা সর্বদাই মাথা উঁচু করে লড়বে। তাঁরা আমাদের নির্ভীক ঐক্যবদ্ধ সেনা। আমাদের FAU-G। গান শুনুন এবং আগাম রেজিস্টার করে রাখুন। এই গানে দেখা যাচ্ছে লোকেশন সমুদ্রপৃষ্ঠ থেকে ১৪ হাজার ফিট উচ্চতায় লাদাখের প্রকৃত নিয়ন্ত্রণরেখায়।” আরও পড়ুন-Anil Panachooran Died: হৃদরোগে প্রয়াত মালয়লম কবি অনিল পানাচুরাণ, করোনা আক্রান্ত ছিলেন তিনি

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

এই গেমের ডেসক্রিপশনে গুগল প্লে স্টোরে লেখা আছে, ভারতের উত্তরের সীমান্তবর্তী সর্বোচ্চতায় দেশের সার্বভৌমত্ব রক্ষার্থেলড়ছে ভারতীয় সেনাবাহিনী। মূলত সেইসব নির্ভীক সৈনিকদের সম্মানেই এই গেম তৈরি হয়েছে। তো গেমার রা কী ভারতীয়ে সেনাদের অ্য়াগশন গেম খেলার জন্য তৈরি?