Twitter CEO Linda Yaccarino Plan: দায়িত্ব পেতেই টুইটার 2.0 তৈরির পরিকল্পনা শুরু নতুন সিইও লিন্ডা ইয়াকারিনোর
Linda Yaccarino (Photo Credits: Twitter)

টুইটারের চিফ এক্সিকিউটিভ অফিসারের (CEO) পদ থেকে সরলেন ইলন মাস্ক (Elon Musk)। নতুন সিইও পেল টুইটার। শুক্রবার এনবিসি ইউনিভার্সালের বিজ্ঞাপন বিভাগের সদ্য প্রাক্তন কত্রী লিন্ডা ইয়াকারিনোকে (Linda Yaccarino) টুইটারের নতুন সিইও হিসাবে ঘোষণা করেছেন মাস্ক। বিজ্ঞাপন বিভাগ থেকে এবার সোজা টুইটটারের সিইও পদের দায়িত্ব পেয়ে বেশ উত্তেজিত লিন্ডা (Linda Yaccarino New Twitter CEO )। টুইটার কর্নধর ইলন মাস্ককে ধন্যবাদ জানিয়ে শনিবার তিনি লিখেছেন, 'উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার দৃষ্টিভঙ্গি আমি আপনার থেকেই পেয়েছি। টুইটারের এই নতুন আঙ্গিক আনতে সাহায্য করতে পেরে আমি ভীষণই খুশি। একসঙ্গে এই ব্যবসা এগিয়ে নিয়ে যাবো আমরা'।

নতুন দায়িত্ব পেতেই টুইটার 2.0 তৈরির পরিকল্পনা শুরু করে দিয়েছেন লিন্ডা (Linda Yaccarino)। ব্যবহারকারীদের উদ্দেশ্যে টুইট করে লিখেছেন, 'আপনাদের প্রতিক্রিয়া টুইটারের ভবিষ্যতের জন্যে গুরুত্বপূর্ণ। আমি আপনাদের সব সমস্যার জন্যে রয়েছি। চলুন একসঙ্গে টুইটার 2.0 তৈরি করি'।

লিন্ডার টুইট... 

গত বছর অক্টোবর মাসে ৪৪ বিলিয়ন ডলার খরচ করে টুইটার কিনেছিলেন টেসলার কর্নধর (Tesla CEO Elon Musk)। তবে এবার টুইটারের সিইও-র দায়িত্ব ছাড়লেন তিনি। নতুন দায়িত্বে লিন্ডা। বছর ৬০ এর লিন্ডা (Linda Yaccarino) বিদেশি বিজ্ঞাপন জগতেই জনপ্রিয় ব্যক্তিত্ব। আমেরিকার একাধিক বড় বড় ব্যবসায়িক সংস্থার দায়িত্ব সামলেছেন তিনি। এহেন এক ব্যক্তিত্বের হাতে টুইটারের দায়িত্ব দেওয়ার মাস্কের এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন অন্যান্য বড় সংস্থার কর্তারা।