Twitter Blocked ANI Account: এএনআই-এর অ্যাকাউন্ট বন্ধ করল টুইটার, ইলন মাস্ককে কটাক্ষ স্মিতা প্রকাশের
Photo Credits: Twitter

নয়াদিল্লি: বয়স ১৩ বছরের কম! এই কারণে ভারতের সবথেকে বড় খবরের সংস্থা (India's Largest News Agency) বলে নিজেদের দাবি করা এএনআইয়ের (ANI) টুইটার অ্যাকাউন্ট (Twitter account) বন্ধ করে দিল (blocked) ইলন মাস্কের (Elon Musk) নিয়ন্ত্রণাধীন টুইটার কর্তৃপক্ষ।

এরপরই ইলন মাস্ককে ট্যাগ করে এএনআইয়ের প্রধান স্মিতা প্রকাশ (Smita Prakash) টুইট করেন, "যারা এএনআইয়ের খারাপ খবরগুলি (ANI bad news) অনুসরণ (follow) করত তারা এবার ভারতের সবথেকে বড় খবরের সংস্থার ৭৬ লক্ষ ফলোয়ার থাকা টুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দিল। মেলে কারণ হিসেবে উল্লেখ করেছে ১৩ বছরের কম বয়স বলে অ্যাকাউন্টটি বন্ধ করা হয়েছে। প্রথমে আমাদের গোল্ড টিক (gold tick) তুলে নিয়ে ব্লু টিক (blue tick) দেওয়া হয়েছিল এখন পুরো বন্ধই করে দিল।"

এদিকে টুইটার কর্তৃপক্ষের এই পদক্ষেপকে স্বাগত জানিয়ে এএনআইকেও কটাক্ষ করেছেন অনেক নেটিজেন। অল্প সময়ের মধ্যে মিম তৈরি হয়ে গেছে।

এপ্রসঙ্গে দিল্লির এক মহিলা বলেন , "আমরা খুবই খুশি। এএনআই প্রোপোগাণ্ডার একটা কারখানা 9propaganda factory)। সবসময় সূত্রের খবর বলে ভুলভাল ও পরিকল্পনামাফিক প্রচার চালায় তারা। আশাকরি এটাকে সারাজীবন (forever) বন্ধ করে রাখবেন। "