Samsung Galaxy F62: ৭ হাজার মেগাহার্ৎজ ব্যাটারির ক্ষমতাসম্পন্ন সামস্যাংয়ের নতুন স্মার্টফোনের ফিচার এবং দাম একনজরে
Samsung Galaxy F62 (Photo Credits: Samsung India)

সামস্যাং ভারতের বাজারে অফিসিয়ালি লঞ্চ করল Galaxy F62 স্মার্টফোন। ২২ ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্ট, সামস্যাং ইন্ডিয়া স্টোর, রিলায়েন্স ডিজিটাল এবং অন্যান্য অফলাইন রিটেল স্টোরে কেনা যাবে স্মার্টফোনটি। ক্যামেরা থেকে শুরু করে ব্যাটারি এবং অন্যান্য ফিচার। সবেতেই রয়েছে দুর্দান্ত চমক। তবে দাম শুনলে অবাক হয়ে যাবেন। একেবারে স্বল্প দামে এরটি অসাধারণ স্মার্টফোন এবার আপনার হাতের মুঠোয়।

স্মার্টফোনটিতে রয়েছে 2400x1080 পিক্সেল রিজলিউশন-সহ ৬.৭ ইঞ্চির ফুল HD+ Super AMOLED ডিসপ্লে। ৬৪ মেগাপিক্সেল মেইন শ্যুটার-সহ স্মাটফোনে রয়েছে সোনি IMX682 সেন্সর, ১২এমপি Ultra-wide-angle অ্যাঙ্গেল লেন্স, ৫এমপি ম্যাক্রো এবং ৫ এমপি ডেপথ সেন্সর-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

স্মার্টফোনটির সামনে সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য রয়েছে ৩২ এমপি স্ন্যাপার। Galaxy F62 স্মার্টফোনটি পাওয়ার্ড বাই Exynos 9825 প্রসেসর। স্মার্টফোনটিতে রয়েছে 25W ফাস্ট চার্জিং ফেসিলিটি-সহ ৭ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি। সামস্যাংয়ের নতুন গ্যালাক্সি F62 মিলবে- 6GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজ এবং 8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজে। Samsung Galaxy F62-র দাম ২৩,৯৯৯ টাকা (6 GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজ) এবং ২৫,৯৯৯ টাকা (8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজে )।