Realme X2 Pro: বছরের শেষেই লঞ্চ হতে চলেছে রিয়েল মি X2 Pro, জেনে নিন এর দুর্দান্ত সব ফিচার
রিয়েল মি সিরিজের প্রতীকী ছবি (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ১০ অক্টোবর: রিয়েল মি (Realme) ইন্ডিয়ার (India) চিফ এক্সিকিউটিভ অফিসার মাধব শেঠ জানিয়েছেন এবছরের শেষে রিয়েল মি তাদের X2 Pro লঞ্চ করবে। ডিসেম্বরে ভারতে লঞ্চ করতে চলেছে এই ফোনটি। ১৫ অক্টোবর মাদ্রিদে এটি লঞ্চ করবে। তার দু' মাস পর আসবে ভারতে। এই ফোনে রয়েছে বিশেষ কিছু ফিচার্স। যার জন্য ফোনটি ভারতের বাজারে ভালো বিক্রি হবে বলে ধারণা করা হচ্ছে।

এতে রয়েছে ডুয়াল স্টিরিও স্পীকার। স্পিকারটি ডলবি সাউন্ডযুক্ত। Hi-Res সাউন্ড কোয়ালিটি দেবে এটি। ফলে অন্যফোনের থেকে সাউন্ড কোয়ালিটিতে একটু ফারাক থাকবে। X2 Pro তে আছে ৯০ হার্টজ ডিসপ্লে এবং 50W VOOC চার্জিং পয়েন্ট। যার ফলে ফোন খুব তাড়াতাড়ি চার্জ হবে। ফোনের পিছনের ক্যামেরাটিতে রয়েছে 64MP কোড ক্যামেরা। আরও পড়ুন,বিশ্বব্যাপী টুইটার ও টুইটডেকে বিভ্রাট, শীঘ্রই স্বাভাবিক হবে পরিষেবা; জানাল সংস্থা

কোয়াড- ক্যামেরা সিস্টেমে টেলিফোটো লেন্স ব্যবহার করা হয়েছে। এছাড়াও ফোনটিতে 20x পর্যন্ত জুম্ করা যাবে। 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা রয়েছে। যেটা ম্যাক্রো শটস নিতে খুবই সাহায্য করবে। এতো গুলি নতুন ও অভাবনীয় ফিচার নিয়ে আসছে রিয়েল মি সংস্থা। এই বাজারে রিয়েল মির ক্রেতার সংখ্যা বেশ বৃদ্ধি পেয়েছে।

এই সংস্থার চিফ এক্সেকিউটিভে অফিসার জানান, 'আমরা পাকাপাকিভাবে ঘোষণা করছি রিয়েল মি X2 Pro ডিসেম্বর মাসেই লঞ্চ করবে। আমরা লঞ্চ করার জন্য তৈরী।#FasterSharperBolder এর জন্য তৈরী হন।' নতুন ফোন যারা কিনছেন কিংবা কেনার কথা ভাবছেন তারা এই ফন্টই একবার ব্যবহার করে দেখতেই পারেন।