Realme Narzo 20 Series Launched: রিয়েলমি-র নতুন সিরিজের দুর্দান্ত ৩ স্মার্টফোন, দামে রয়েছে চমক
Realme Narzo 20 Series Launching Today in India (Photo Credits: Realme India)

রিয়েলমি ইন্ডিয়া লঞ্চ করল ভারতে রিয়েলমি Narzo 20 সিরিজ হ্যান্ডসেট। Narzo 20 সিরিজের মধ্যে রয়েছে Narzo 20, Narzo 20 Pro, Narzo 20 ফোনস। Narzo 20 সিরিজের স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির মিনি-ড্রপ-ফুল-স্ক্রিন ডিসপ্লে। Narzo 20 Pro স্মার্টফোনটি পাওয়ার্ড বাইMediaTek Helio G95 চিপসেট আর Narzo 20 স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী Helio G85 Soc।

Narzo 20A স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ৫ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি, Narzo 20 Pro-তে রয়েছে 65W সুপারডার্ট চার্জিং ফেসিলিটি-সহ ৪,৫০০ মেগাহার্ৎজ ব্যাটারি। ছবি তোলার জন্য Narzo 20 Pro-তে রয়েছে ৪৮ এমপি AI Quad Rear ক্যামেরা সেটআপস Narzo 20A-তে রয়েছে ১২ মেগাপিক্সেল AI Triple Rear ক্যামেরা, Narzo 20 স্পোর্টসে রয়েছে ৪৮ মেগাপিক্সেল  AI ট্রিপল ক্যামেরা সিস্টেম। Narzo 20 সিরিজটি  Realme UI অপারেটিং সিস্টেম-সহ রয়েছে অ্যান্ড্রয়েড ১০।

Narzo 20 স্মার্টফোনটি দু'ধরণের মিলবে- ৩ জিবি এবং ৩২ জিবি, ৪ জিবি এবং ৬৪ জিবি।Narzo 20 Pro-টি মিলবে- ৬ জিবি এবং ৬৪ জিবি, ৮ জিবি এবং ১২৮ জিবি-তে। Realme Narzo 20 স্মার্টফোনটির ৪জিবি এবং ৬৪ জিবির জন্য দাম স্থির করা হয়েছে ১০,৪৯৯ টাকা এবং ১১,৪৯৯ টাকা, কনফিগারেশনের উপর নির্ভর করবে দাম। Narzo 20 Pro স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে এবং  Narzo 20A-র দাম শুরু হচ্ছে ৮,৪৯৯ টাকা থেকে।