Oppo Reno5 Pro & Enco X Wireless Earbuds Launched: Oppo ভারতের বাজারে নিয়ে এল দুর্দান্ত স্মার্টফোন এবং ইয়ারবাড, দেখুন দাম-ফিচার একনজরে
Oppo Reno5 Pro & Enco X Wireless Earbuds (Photo Credits: Oppo India)

Oppo, চিনা স্মার্টফোন সংস্থা দেশে অফিসিয়ালি লঞ্চ করল Reno5 Pro 5G ফ্ল্যাগশিপ স্মার্টফোন। Enco X TWS Earbud-সহ ভারতে Oppo অফিসিয়ালি লঞ্চ করল Reno5 Pro স্মার্টফোন। প্রি-অর্ডার সেরে ফেলুন এখনই। তবে ইয়ারবাড-সহ স্মার্টফোনটি হাতে পেতে আরও কিছুটা দেরি হবে। কারণ ২২ জানুয়ারি থেকে শুরু হবে স্মার্টফোনটির বিক্রি। প্রি-বুকিংয়ের জন্য স্মার্টফোন ক্রেতারা পেয়ে যাবেন বেশ কিছু অফার। HDFC এবং ICICI ব্যাঙ্ক ক্রেডিট, ডেবিট, জিরো ডাউনপেমেন্ট/ ওয়ান ইএমআই ক্যাশব্যাক পর্যন্ত পেতে পারেন।

Oppo Reno5 Pro স্পোর্টসে রয়েছে 2400x1080 রিজলিউশন-সহ ৬.৫ ইঞ্চি থ্রিডি কার্ভড FHD+ ডিসপ্লে। স্মার্টফোনটি পাওয়ার্ড বাই ARM Mali-G77 GPU-সহ MediaTek ডায়মেনসিটি 1000+ চিপসেট। এছাড়া Reno5 Pro-তে রয়েছে ৬৪ এমপি প্রাইমারি লেন্স, ৮ এমপি আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ এমপি ম্যাক্রো স্ন্যাপার এবং ২ এমপি মোনো শুটার-সহ Quad Rear Camera মড্যিয়ুল।

স্মার্টফোনটির সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ৩২ এমপি ক্যামেরা। স্মার্টফোনটিতে রয়েছে ColorOS 11.1 অপারেটিং সিস্টেম-সহ Android 11। Reno5 Pro-তে রয়েছে 65W SuperVOOC 2.0 ফাস্ট চার্জিং প্রযুক্তি-সহ ৪,৩৫০ মেগাহার্ৎজ ব্যাটারি। সংস্থার দাবি মাত্র ৩০ মিনিটে ১০০ শতাংশ চার্জ সম্পন্ন হয় স্মার্টফোনটির। এছাড়াও স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও মোড। নীল এবং কালো রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি। Oppo Enco X ইয়ারবাড পাওয়ার্ড বাই Dual-core, Dual Microphone সিস্টেম এবং Ultra-wideband প্রযুক্তি। ইয়ারবাডে একবার চার্জ দিলেই সাড়ে ৫ ঘণ্টা টানা অফুরন্ত গান শুনতে পারবেন। Oppo Reno5 Pro ৩৫,৯৯০ টাকা থেকে শুরু 8GB ব়্যাম + 128GB ইন্টারনাল স্টোরেজের ভিত্তিতে। Oppo Enco X TWS ইয়ারবাডের দাম ৯,৯৯০ টাকা।