Oppo A53 Smartphone: মাত্র ১২ হাজার টাকায় পাওয়ার ব্যাঙ্ক-সহ স্মার্টফোন নিয়ে এল Oppo
Oppo A53 Launching Today in India (Photo Credits: Twitter)

Oppo A53 বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন নিয়ে হাজির Oppo, শুধু স্মার্টফোনই নয়-সেই সঙ্গে লঞ্চ করল ১০ হাজার মেগাহার্ৎজ Oppo Power Bank2। ২৫ অগাস্ট থেকে ফ্লিপকার্টে মিলছে স্মার্টফোনটি, পাওয়ার ব্যাঙ্কের দাম ১,২৯৯ টাকা। যেটি স্মার্টফোনের সঙ্গেই কিনতে পারবেন আপনি। এছাড়া ফোনটির ফিচারে রয়েছে চমক। অবিশ্বাস্য কম দামে এত দুর্দান্ত স্মার্টফোন এবং পাওয়ার-প্যাকড পাওয়ার ব্যাঙ্ক। চমকে দেওয়ার মত অফার এনেছে Oppo।

কী কী ফিচার রয়েছে ফোনটিতে। দেখে নেওয়া যাক প্রথমেই স্ক্রিনের ইতিবৃত্তান্ত। ১৬০০X৭২০ পিক্সেল রিজলিউশন-সহ ৬.৪৯ ইঞ্চি সুইফট, সিমলেস এবং স্মুথ ডিসপ্লে রয়েছে এতে। সিনেমা হোক কিংবা ওয়েব সিরিজ- যা ইচ্ছে দেখুন স্মার্ট ওয়েতে। এবার দেখে নেওয়া যাক ক্যামেরা কোয়ালিটি। ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেমে রয়েছে ১৩ এমপি প্রাইমারি লেন্স, ২ এমপি ম্যাক্রো ক্যামেরা এবং ২ এমপি ডেপথ সেন্সর। মোবাইলটির সামনে ভিডিও কল এবং সেলফির জন্য রয়েছে ১৬ এমপি শুটার।

স্মার্টফোনটি পাওয়ার্ড বাই Qualcomm Snapdragon 460 চিপসেট। সাদা (ফেয়ারি হোয়াইট), কালো (ইলেক্ট্রিক ব্ল্যাক), নীল (ফ্যান্সি ব্লু)-এই তিন রঙে পাওয়া যাবে ফোনটি। 4GB ব়্যাম + 64GB স্টোরেজ এবং ৬ GB ব়্যাম + 128GB স্টোরেজ- এই দু'টি ধরণে পাওয়া যাবে স্মার্টফোনটি। বাজেট-পছন্দের উপর নির্ভর করে নিয়ে নিন যেকোনও একটা। অ্যান্ড্রয়েড ১০ রয়েছে স্মার্টফোনটিতে, এছাড়াও রয়েছে ColorOS 7.2 অপারেটিং সিস্টেম।১২,৯৯০ টাকায় পাওয়া যাবে Oppo A53-র 4GB ব়্যাম + 64GB এবং ১৫,৪৯০-র টাকায় পাওয়া যাবে ৬ GB ব়্যাম + 128GB স্টোরেজের স্মার্টফোনটি।