OnePlus 8 Series: ভারতের বাজারে লঞ্চের অপেক্ষায় চিনা স্মার্টফোন সংস্থার নতুন OnePlus 8 Series
(Photo Credits: IANS)

নয়াদিল্লি, ৮ এপ্রিল: চিনা স্মার্টফোন সংস্থাক OnePlus 8 series-র দু'টি নতুন ফোন ভারতের বাজারে লঞ্চের অপেক্ষায়। সম্ভবত আগামী ১৪ এপ্রিল ভারতে লঞ্চ করতে চলেছে এই সিরিজের দু'টো ফোন। নতুন নতুন ফিচার্সে ভরপুর OnePlus 8 series-র OnePlus 8 এবং OnePlus 8 Pro ঘিরে স্মার্টফোন লাভারদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ফোনটিতে রয়েছে ওয়ারলেস চার্জারের ফিচার। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, মাত্র ৩০ মিনিটে ব্যাটারি ১ % থেকে ৫০% হয়ে যাবে। এছাড়াও রয়েছে আরও বেশ কিছু ফিচার্স। আরও পড়ুন: Security Tips For Working From Home: ওয়ার্ক ফ্রম হোম করছেন? ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে এই বিষয়গুলি মেনে চলুন 

ফোনটির ডিসপ্লেও বেশ আকর্ষণীয়। OnePlus 8 স্মার্টফোনে ১২০ Hz রিফ্রেশ রেটের সঙ্গে রয়েছে ৬.৫৫ ইঞ্চির QHD+ সুপার AMOLED ডিসপ্লে। ৪৮ এমপি প্রাইমারি সেন্সর-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ এমপি আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ এমপি সেন্সর রয়েছে। OnePlus 8 Pro-তে রয়েছে ৪৮ এমপি ক্যামেরা-সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৪৮ এমপি সেকেন্ডারি লেন্স, ৮ এমপি এবং ৫ এমপি সেন্সর রয়েছে। OnePlus 8-এ সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ১৬ এমপি পাঞ্চ হোল ক্যামেরা।

OnePlus 8 সিরিজে রয়েছে ৫জি কমপ্যাটিব্যালিটি-সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। OnePlus 8 সিরিজের ফোনে থাকবে- ৮জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, OnePlus 8 Pro-তে ১২ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। OnePlus 8 সিরিজের ফোনে ৪,৩০০ মেগাহার্ৎজ ব্যাটারি রয়েছে, OnePlus 8 Pro-তে রয়েছে ৪,৫১০ মেগাহার্ৎজ ব্যাটারি, ওয়্যারলেস চার্জিং। OnePlus 8 সিরিজের ফোনের সম্ভাব্য দাম ৩৫,০০০ থেকে ৪৫,০০০, OnePlus 8 Pro-র দাম ৫০,০০০-র কাছাকাছি।