Vodafone: খরচের বোঝা কমালো ভোডাফোন, প্রতিমাসে মাত্র ২০ টাকা রিচার্জেই চালু থাকবে সিমকার্ড
ভোডাফোন (Photo Credit Which.co.uk)

কিছুদিন আগে TRAI- এর একটি নির্দেশিকা জারি হয়। যাতে ন্যূনতম ৩৫ টাকার রিচার্জ বাধ্যতামূলক করা হয়। প্রতিমাসে ৩৫ টাকার রিচার্জ (Rs. 35 Recharge)  না থাকলে সিমটির বৈধতা শেষ হয়ে যাবে বলেও জানানো হয়। টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া বা TRAI-এর পরামর্শ অনুযায়ী প্রিপেড (Pre paid) টেলিকম পরিষেবার ক্ষেত্রে রিচার্জের এমনই নিয়ম কার্যকর হয়েছে সবজায়গায়। কিন্তু এবার মাত্র ২০ টাকাতেই  (Rs. 20) চালু রাখা যাবে মোবাইল পরিষেবা। একই সঙ্গে পাওয়া যাবে ফুল টকটাইমও।

ভোডাফোন (Vodafone) আনতে চলেছে সস্তায় পুষ্টিকর অফার। ভোডাফোন পুরনো ২০ টাকা, ৩০ টাকা এবং ৫০ টাকার ফুল টকটাইম ভাউচারগুলি আবার ফিরিয়ে আনছে। ফুল টকটাইম রিচার্জ অফারে পাওয়া যাবে ২৮ দিনের জন্য। রয়েছে ১০ টাকার রিচার্জও। তবে ১০ টাকার রিচার্জে ফুল টকটাইম বা অতিরিক্ত বৈধতার সুযোগ পাওয়া যাবে না। আরও পড়ুন, বিশ্বব্যাপী রাজনৈতিক বিজ্ঞাপন বন্ধ করছে টুইটার

সম্প্রতি, জিও অন্যান্য টেলিকম নেটওয়ার্কে প্রতি মিনিটে ৬ পয়সা চার্জ ধার্য করার পর ভোডাফোন ও এয়ারটেলের ব্যবসা কিছুটা বেড়েছে। একই সঙ্গে শেয়ার বাজারেও ভোডাফোন ও এয়ারটেলের শেয়ার দরও কিছুটা বেড়েছে। এই সুযোগে নতুন গ্রাহক টানতে এই আকর্ষণীয় অফার আনল ভোডাফোন। এর ফলে মাত্র ২০ টাকায় পাওয়া যাবে ২৮ দিনের ভ্যালিডিটি সঙ্গে ২০ টাকার ফুল টকটাইম।