Netflix: সুখবর! লম্বা ভ্যালিডিটির প্ল্যানে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় নিয়ে আসছে নেটফ্লিক্স
লম্বা ভ্যালিডিটির প্ল্যানে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় নিয়ে আসছে নেটফ্লিক্স (Photo Credits: ANI)

সুখবর, সুখবর, সুখবর। লম্বা ভ্যালিডিটির প্ল্যানে (Long-Term Plans) ৫০ শতাংশ পর্যন্ত ছাড় নিয়ে আসছে নেটফ্লিক্স। ভারতে (India) নতুন লম্বা ভ্যালিডিটির প্ল্যান নিয়ে হাজির হতে চলেছে মার্কিন এই স্ট্রিমিং সংস্থাটি। জানা যাচ্ছে, এই প্রথম ভারতে তিন মাস, ছয় মাস ও এক বছরের সাবস্ক্রিপশন করতে পারবেন গ্রাহকরা। এর ফলে কম দামে লম্বা ভ্যালিডিটির মোবাইল, বেসিক, স্ট্যান্ডার্ড ও প্রিমিয়াম প্ল্যান সাবস্ক্রাইব করা যাবে। এই মুহূর্তে নির্বাচিত কিছু গ্রাহকদের জন্যই এই প্ল্যান শুরু হয়েছে।

১৯৯ টাকা থেকে নেটফ্লিক্সের (Netflix) মাসিক প্ল্যান শুরু হয়। এবার পরীক্ষামুলকভাবে তিন মাস, ছয় মাস ও এক বছরের ভ্যালিডিটির প্ল্যান নিয়ে হাজির হতে চলেছে মার্কিন সংস্থাটি। তিন মাসের প্ল্যানটির দাম ২,৩৭৯ টাকা থেকে কমে হয়েছে ১,৯১৯ টাকা। এই প্ল্যানে থাকছে ২০ শতাংশ ছাড়। ছয় মাস ভ্যালিডিটি প্ল্যানে ৩০ শতাংশ দাম কমে হয়েছে ৩,৩৫৯ টাকা। গেজেট ৩৬০-এর খবর অনুযায়ী,  এক বছর ভ্যালিডিটির প্ল্যানে মিলবে ৫০ শতাংশ ছাড়। এই প্ল্যানের জন্য গ্রাহককে ৪,৭৯৯ টাকা খরচ করতে হবে। ৭৯৯ টাকা মাসিক প্ল্যান ১২ মাস ব্যবহারের খরচ হয় ৯,৫৮৮ টাকা। এই প্ল্যানে ৫০ শতাংশ ছাড় দিচ্ছে নেটফ্লিক্স। আরও পড়ুন: WhatsApp: ‘কল ওয়েটিং' ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ

উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারিতে (January) বেসিক, স্ট্যান্ডার্ড ও প্রিমিয়াম প্ল্যানের মাধ্যমে ভারতে পরিষেবা শুরু করেছিল এই সংস্থা। এখন ধীরে ধীরে দেশবাসীর নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে এই পরিষেবা।