পুজোর আগে নতুন ফোন চাই?  আজই বাজারে এল মোটোরোলা ই সিক্স এস
মোটোরোলা ইসিক্সএস(Photo Credit: Twitter)

পুজোর আগে জামা জুতো জুয়েলারি দেদার শপিং হয়ে গিয়েছে। উপহার হিসেবে বেশ কিছু টাকাও হাতে এসেছে। এদিকে ফোনটা বেশ পুরনো, নতুন পোশাকের সঙ্গে একদম যাবে না, মন খারাপ না করে এই বেলা কিনে ফেলুন মোটোরোলা ই সিক্স এস। সোমবার অর্থাৎ আজই কথামতো ই-সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করল (Motorola India) নতুন স্মার্টফোনের নাম Moto E6s, সম্প্রতি বার্লিনে লঞ্চ হয়েছিল Moto E6 Plus, নাম বদলে এবার ভারতে এল এই স্মার্টফোন। Moto E6s ফোনে স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। ফোনের ভিতরে থাকছে MediaTek Helio P22 চিপসেট। এই ফোনে ব্যাক কভার ও ব্যাটারি বদল করা যাবে।

আজকাল খুব কম স্মার্টফোনে এই ফিচার দেখা যায়। এছাড়াও Moto E6s ফোনে থাকছে একটি 6.1 ইঞ্চি HD+ ডিসপ্লে। দুটি রঙে গ্লসি ফিনিশে পাওয়া যাবে এই স্মার্টফোন। 4GB RAM আর 64GB স্টোরেজে Moto E6s এর দাম 7,999 টাকা। দুটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। 23 সেপ্টেম্বর Flipkart থেকে বিক্রি শুরু হবে Moto E6s। Jio গ্রাহকরা এই ফোন কিনলে 2,200 টাকার সুবিধা পাবেন।Moto E6s এর সম্ভাব্য স্পেসিফিকেশন। এখানেই শেষ নয়, কানেক্টিভিটির জন্য Moto E6s ফোনে থাকছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v4.2, GPS/ A-GPS, FM radio, Micro-USB আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে  3,000 mAh ব্যাটারি। Moto E6s এর ওজন 149.7 গ্রাম। ফোনের ভিতরে থাকছে প্রক্সিমিটি। আরও পড়ুন-Ola Bike: 'ওলা বাইক' এবার ভারতের ১৫০টি শহরে

লোভনীয় ফিচার্সের তালিকায় Moto E6s ফোনের ব্যাক ক্যামেরা দুট অসাধারণ, সঙ্গে থাকছে ডেপথ সেন্সরও। স্টক Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে রয়েছে একটি 6.1 ইঞ্চি HD+ ডিসপ্লে। Moto E6s এর ভিতরে থাকছে MediaTek Helio P22 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।