Moto G9 Smartphone: মাত্র ১১ হাজার টাকায় ৫ হাজার মেগাহার্ৎজ ব্য়াটারির দুর্দান্ত ফিচারের স্মার্টফোন
Moto G9 India Launch (Photo Credits: Flipkart)

মোটরলা বাজারে নিয়ে এল Moto G9 স্মার্টফোন। ৩১ অগাস্ট ঠিক দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্টে শুরু হবে স্মার্টফোনটির সেল। ফিচার- 1600x720 পিক্সেল রিজলিউশন-সহ ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন HD+ ডিসপ্লে রয়েছে স্মার্টফোনটিতে। ২ এমপি ম্যাক্রো লেন্স, ২ এমপি ডেপথ সেন্সর-সহ (Depth Censor) ৪৮ মেগাপিক্সেল স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা (Triple Rear Camera) মডিউল কম্প্রাইজিং।

সেলফি এবং ভিডিও কলের জন্য মোবাইলটির সামনে রয়েছে ৮ এমপি শুটার। স্মার্টফোনটি পাওয়ার্ড বাই অ্যাডির্নো ৬১০ জিপিইউ-সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি। নতুন স্মার্টফোনটিতে ২০ ডব্লু টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং টেকনোলজি-সহ রয়েছে ৫ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি। ৪ জিবি এবং ৬৪ জিবিতে মিলবে এই বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনটি। স্যাফিয়ার ব্লু এবং ফরেস্ট গ্রিন- এই দু'রং-এ পাওয়া যাবে ফোনটি।স্মার্টফোনটির দাম মাত্র ১১,৪৯৯ টাকা।

ফ্লিপকার্টে যদিও Moto G9 স্মার্টফোন নিয়ে তেমন কোনও তথ্য এখনও প্রকাশ করেনি। টিজার দেখে একটা জিনিস স্পষ্ট স্মার্টফোনটির ক্যামেরা কোয়ালিটি নিয়ে যাবে অন্য জগতে। এছাড়া অন্যান্য ফিচারেও রয়েছে চমক। যা এত কম দামে একেবারেই অবিশ্বাস্য একটি ব্যাপার।