Reliance Jio Good News: জিও সেট টপ বক্স; কেবল সংযোগ ছাড়াই দেখা যাবে ১৫০ টি লাইভ টিভি চ্যানেল
টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Photo Credits: IANS)

মুম্বই, ১১ নভেম্বর: দেশীয় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) ঘোষণা করেছে, তারা তার গ্রাহকদের কাছে ফোর কে (4K)  জিও সেট-টপ বক্স (Set Top Box) বিতরণ শুরু করেছে। যারা সেট টপ বক্সগুলি পেয়েছেন তারা বলছেন যে জিও ১৫০ টিরও (150) বেশি লাইভ টিভি চ্যানেল (Live Tv Channel) এই সেট-টপ বক্সে রয়েছে।

তবে, যারা ভাবছিলেন যে এই সেট-টপ বক্সটি কোনও জিও টিভির মত অ্যাপ নিয়ে আসবে তাদের জন্য হতাশ হওয়ার মত খবর। জিও টিভি অ্যাপ্লিকেশনটিতে আপনাকে নিখরচায় ৬৫০ টি চ্যানেল দেখার সুযোগ দিয়েছিল, কিন্তু এতে তা হবে না। আরও পড়ুন, শিশু নির্যাতন বিষয়ক খবরের ছবি-ভিডিওর জোগানে শীর্ষে টুইটার! বলছে রিপোর্ট

তবে জিও টিভি বাদে জিও টিভি + (Jio Tv+) বলে একটি বিশেষ অ্যাপ দেওয়া হয়েছে। গুঞ্জন রটেছে যে অ্যাপটি কেবল টিভি চ্যানেল এবং ওটিটি স্ট্রিমিংয়ের পরিষেবা দেবে। জিও ওটিটি অ্যাপসের মাধ্যমে কয়েকটি টিভি চ্যানেল সরবরাহ করবে বলেও আশা করা হচ্ছে।

শিয়ামি টিভিতে দেওয়া প্যাচওয়াল ইউআই,ওয়ান প্লাস টিভিগুলিতে অক্সিজেন প্লেয়ের মতই জিও টিভি + এমন একটি অ্যাপ্লিকেশন সরবরাহ করছে। জিও টিভি + এর মাধ্যমে টিভি চ্যানেলগুলিও দেখা । এর অর্থ এই যে আপনি নিজের পছন্দের চ্যানেলগুলি ইন্টারনেটের মাধ্যমে দেখতে পারবেন। জিও ফাইবার সাবস্ক্রিপশনগুলি ছয়টি প্ল্যান এনেছে যা ৬৯৯ টাকা থেকে শুরু করে ৮, ৪৯৯ টাকা পর্যন্ত রয়েছে।