Instagram Down: আবারও ইনস্টাগ্রাম বিভ্রাট, দেখা যাচ্ছে না স্টোরি, শেয়ার করা যাচ্ছে না পোস্ট
Instagram (Photo Credits: Wikipedia)

নয়া দিল্লি, ১৮ মেঃ আবারও জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রামের সার্ভার ডাউন (Instagram Server Down)। আচমকা কাজ করা বন্ধ করে দিয়েছে ইনস্টাগ্রাম। বৃহস্পতিবার সকাল থেকেই ইনস্টাগ্রাম ব্যবহারে সমস্যার সম্মুখীন হচ্ছেন ইউজাররা। মার্কিন যুক্তরাষ্ট্র এবং তাঁর আশেপাশের অঞ্চলের ব্যবহারকারীরা অধিক মাত্রায় এই সমস্যার সম্মুখীন হচ্ছেন বলেই খবর।

অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এসে ইনস্টাগ্রাম (Instagram) ব্যবহারে বিভ্রান্তির কথা জানাচ্ছেন তাঁরা। ব্যবহারকারীদের অভিযোগে, এদিন সকাল থেকেই ইনস্টাগ্রামে ফিড পালটানো যাচ্ছে না, স্টোরি দেখা যাচ্ছে না, নিজের স্টোরি পোস্ট করা যাচ্ছে না। এই ধরণের নানা সমস্যার কথা জানাচ্ছেন ক্ষুদ্ধ ব্যবহারকারীরা (Instagram Server Down)।

জানা যাচ্ছে, এদিন ভোর সাড়ে ৫টা থেকে ইনস্টাগ্রামে সমস্যা শুরু হয়। সকাল ৭টার দিক করে একে একে ব্যবহারকারীরা নিজের ক্ষোভ অন্যান্য সোশ্যাল সাইটে গিয়ে উগরে দিতে থাকেন। তবে কী কারণে ইনস্টাগ্রামে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে টা এখনও জানা যায়নি (Instagram Server Down)।

গত মার্চ মাসেও ইনস্টাগ্রাম নিয়ে এই একই সমস্যার সম্মুখীন হয়েছিলেন ব্যবহারকারীরা। দীর্ঘক্ষণ ডাউন ছিল ইনস্টাগ্রামের সার্ভার।