Google Pay: অ্যাপেল অ্যাপ স্টোর থেকে হঠাৎ করে গায়েব GPay
GPay (Photo Credits: Twitter)

অ্যাপেল অ্যাপ স্টোর (Apple App Store) থেকে হঠাৎ করে উধাও হয়ে গেল অনলাইন পেমেন্ট অ্যাপ এবং ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্ম গুগল পে (Google Pay)। কিন্তু কী কারণে, তা এখনও অজানা। গুগুল পে'র ডেভেলপাররা জানিয়েছে খুব শীঘ্রই তা ফিরিয়ে আনা হবে। কিন্তু ঠিক কবে ফেরানো হবে তা এখনও বলা হয়নি। কিছুদিন ধরেই আইফোন ব্যবহারকারীদের গুগল পে থেকে পেমেন্ট করতে অসুবিধা হতে পারে। কিছু না কিছু সমস্যা হতে পারে কিংবা নাও হতে পারে।

অ্যাপেল অ্যাপ স্টোর থেকে গুগল পে সার্চ করলে অন্য পেমেন্ট অ্যাপগুলি অর্থাৎ ফোন পে, অ্যামাজন পে, পেটিএম এগুলি দেখাচ্ছে। গুগল জানিয়েছে, প্রযুক্তিগত সমস্যার জন্য জিপে তুলে নেওয়া হয়েছে। সমস্যার সমাধান হয়ে যে আবার ফিরিয়ে দেওয়া হবে। তাই দ্রুততার সঙ্গে কাজ করছে তারা। অ্যাপ ঠিক হয়ে গেলে তারা আপডেট পাঠাবে বলে জানানো হয়েছে। আরও পড়ুন, করোনা আক্রান্ত মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার, ভর্তি হাসপাতালে

আইফোন ব্যবহারকারীরা যাদের আগে থেকেই অ্যাপটি ডাউনলোড করা রয়েছে তারা ব্যবহার করুন। যদি কোনও ব্যবহারকারীর কোনওরকম সমস্যা হয় তবে আনইনস্টল করে আবার ইনস্টল করুন। তবুও যদি কোনও প্রশ্ন থেকে থাকে কিংবা পেমেন্ট সংক্রান্ত সমস্যা দেখা যায় তবে সাপোর্ট টিমের সঙ্গে কথা বলুন। জিপে'র হেল্প অ্যান্ড ফিডব্যাক অপশন থেকে ব্যবহারকারীরা যোগাযোগ করতে পারেন।