Flipkart's The Big Billion Days 2019 Sale: পুজোর ঠিক আগে মিলছে কম দামে মোবাইল, টিভি, ল্যাপটপ সহ নানা জিনিস-জানুন এক নজরে
Flipkart The Big Billion Days Sale (Photo Credits: Flipkart)

Flipkart-এর 'বিগ বিলিয়ান ডেস'(The Big Billion Days)-শুরু হচ্ছে হৈ হৈ করে। পুজোর আগে জমিয়ে মোবাইলে অনলাইনে থেকে আকর্ষণীয় দামে বাজার করার সুযোগ। ওয়াল মার্টের এই ই কমার্স সাইটের ফ্ল্যাগশিপ শপিং সেল 'বিগ বিলিয়ান ডেস'প্রতিবারের মত এবারেও বড় ছাড় নিয়ে হাজির হচ্ছে। মহালয়ার পরদিন, মানে ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে 'ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডেস'। বিপুল ছাড়ে অনলাইন কেনা বাজার এই হাট চলবে ৪ অক্টোবর পর্যন্ত। টিভি থেকে মোবাইল ফোন। রেফ্রিজেটার থেকে ল্যাপটপ। ইলেকট্রনিক্স সরঞ্জাম এই সেলে বেশ কম দামে মিলতে চলেছে। ২৯ সেপ্টেম্বর থেকে বিভিন্ন ক্যাটাগরিতে এক একদিন এককরকম প্রকৃতির জিনিসের সেল হবে।

ফ্যাশান, টিভি, ঘর সাজানো, আসবাব পত্র-সংক্রান্ত জিনিসের মেগা সেল হতে চলেছে ২৯ সেপ্টেম্বর, রবিবার। সোমবার, সপ্তাহের প্রথম দিন পুজোর আবহে ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডে-তে কিনতে পারেন মোবাইল ফোন এবং অন্যান্য ইলেকট্রনিক্স সরঞ্জাম। আরও পড়ুন- কলকাতার এই পাঁচ পুজো কেউ মিস করতে চান না

ফ্লিপকার্ট প্লাস নামের প্রিমিয়াম গ্রাহক থাকলেও চার ঘণ্টা আগে থেকেই বিভিন্ন অফার কাজে লাগানোর সুযোগ থাকছে। মানে বিগ বিলিয়ন ডে-তে কিছু প্রোডাক্টের ছাড়ের নির্দিষ্ট সময়সীমা থাকে।

ফ্লিপকার্ট প্লাস কাস্টনমার হলে সেই ছাড়টা ব্যবহার করার সুযোগটা বেশি থাকছে। অ্যাক্সিস (AXis Bank) ও আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক ডেবিট এবং ক্রেডিট কার্ডের ব্যবহার করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। ফ্লিপকার্ট Pay later ও কোন রকম অতিরিক্ত সুদ ছাড়াই EMI-র মাধ্যমে কিনে ফেলা যাবে জিনিস।