Durga Puja 2019: প্রিপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel, এই পুজোয় দুরত্ব হোক দূর
ফাইল ছবি

এই পুজোয় দুরত্ব হোক দূর। উৎসবের মরশুমে কথা বলুন জমিয়ে। কারণ প্রিপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel। গ্রাহকরা পাবেন দ্বিগুণ সুবিধা। প্রিপেড প্ল্যানে আগের থেকে বেশি সুবিধা দিতে শুরু করল Airtel। সম্প্রতি Telecom Talk ওয়েবসাইটে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে- অসম, বিহার, ঝাড়খন্ড, গুজরাট, হরিয়ানা, হিমাচল প্রদেশ, জম্মু-কাশ্মীর, মধ্য প্রদেশ, ছত্তিসগড়, উত্তর-পূর্ব উড়িষ্যা, রাজস্থান, উত্তরাখণ্ড এবং পশ্চিমবঙ্গের Airtel প্রিপেড গ্রাহকরা এই সব প্ল্যান ব্যবহার করতে পারবেন।

 

জেনে নিন প্রিপেড প্ল্যানে কোন নতুন চমক নিয়ে এসেছে Airtel?

  • ৬৫ টাকার কম্বো প্ল্যানে এবার Airtel গ্রাহকরা ডবল টকটাইম পাবেন। অর্থাৎ এবার থেকে ৬৫ টাকা রিচার্জে ১৩০ টাকা টকটাইম দেবে Airtel। আগে এই প্ল্যানে ৬৫ টাকা টকটাইম পাওয়া যেত। আরও পড়ুন- Durga Puja 2019: আজই লঞ্চ হচ্ছে ভারতের প্রথম ফোল্ডেবল স্ক্রিনের স্মার্টফোন; বুকিং করলে Samsung-এর বিশেষ প্রতিনিধি নিজে বাড়ি এসে ডেলিভার করবেন Samsung Galaxy Fold
  • মুম্বই সহ কয়েকটি সার্কেলে এই প্ল্যানের সাথে ৫৫ টাকা টকটাইম পাওয়া যাচ্ছে। অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কলকাতা, দিল্লি এনসিআর, চেন্নাই সার্কেলের Airtel প্রিপেড গ্রাহকরা ৬৫ টাকা প্ল্যানে ৫৫ টাকা টকটাইম পাবেন।
  • জম্মু-কাশ্মীর, অসম, হরিয়ানা সহ একাধিক সার্কেলে ৬৫ টাকা কম্বো প্যাকে ১৩০ টাকা টকটাইম দিচ্ছে গুরুগ্রামের কোম্পানিটি।
  • ৬৫ টাকা প্রিপেড প্ল্যানের সাথে ২০০ MB ডেটা পাওয়া যাবে। ৬৫ টাকা প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।
  • এই প্ল্যানে লোকাল ও ন্যাশানাল কল করতে মিনিটে ৬০ পয়সা খরচ হবে।

জিও’র বাড়বাড়ন্তে দাঁড়ি টানতে মরিয়া এয়ারটেল, ভোডাফোনের মত টেলিকম সংস্থা। কম দামের রিচার্জ প্যাকে একাধিক সুবিধা দিতে সিদ্ধহস্ত রিয়ালেন্সের জিও নেটওয়ার্ক। এবার এই তকমা গায়ে সাঁটতে চলেছে বাকি নেটওয়ার্ক পরিষেবাগুলিও। গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতে তারাও নিয়ে আসতে চলেছে কম দামের রিচার্জ প্যাক।