Amazon Fresh Commence Grocery Delivery In Kolkata: এক ক্লিকে মুদিখানা, এবার কলকাতাতেও পরিষেবা শুরু করল অ্যামাজন ফ্রেশ
অ্যামাজন লোগো (Photo Credits: BussinessSuiteOnline.com)

কলকাতা, ৫ নভেম্বর: এবার কলকাতাতেও পরিষেবা দেবে অ্যামাজন ফ্রেশ (Amazon Fresh)। অ্যামাজন ইন্ডিয়া (Amazon) এই ব্র্যান্ডের অধীনে নিত্য প্রয়োজনীয় এবং মুদিদ্রব্য (Grocery) পরিষেবা দেবে। এর আগে দিল্লি, মুম্বই, হায়দরাবাদ ও বেঙ্গালুরুতে তারা পরিষেবা দিতে শুরু করে। এবার তালিকায় যুক্ত হল কলকাতা, আমেদাবাদ, পুনে এবং চেন্নাই। সংস্থাটি এক বিবৃতিতে জানিয়েছে, "অ্যামাজন ফ্রেশের এই সম্প্রসারণের সঙ্গে সঙ্গে সংস্থার প্রসেসিং স্পেস তিনগুণ বৃদ্ধি পেয়েছ। এখন সারা দেশে ২৫টিরও বেশি অ্যামাজন ফ্রেশ সেন্টার রয়েছে।"

অ্যামাজন ইন্ডিয়ার প্রকাশ কুমার দত্ত বলেছেন, "এই সেন্টারগুলিতে বিনিয়োগ ভারতে বিনিয়োগ এবং শত শত কাজের সুযোগ তৈরি করার জন্য আমাদের দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ। যে শহরগুলিতে আমরা ইতিমধ্যেই পরিষেবা দিয়েছি সেখানে আমরা আমাদের অপারেশনাল সক্ষমতা বাড়াতে পেরেছি এবং ৪টি নতুন শহর যুক্ত করেছি গ্রাহকদের চাহিদা মেটাতে।" আরও পড়ুন: Vivo V20 SE Smartphone Launched: ৪,১০০ মেগাহার্ৎজ ব্যাটারির দুর্দান্ত স্মার্টফোন ভারতে, দেখুন দাম

লকডাউন চলাকালীন জিও মার্ট, ফ্লিপকার্ট এবং অ্যামাজনের মতো সংস্থাগুলি থেকে প্রয়োজনীয় সামগ্রী ও মুদিদ্রব্য কেনাকাটা অনলাইনে বেড়েছে। বিগ বাস্কেট এবং গ্রোফারস এই স্পেসে প্রধান দুই সংস্থা। অনুমান অনুসারে, অনলাইন মুদিসামগ্রী কেনাকাটা ২০২৪ সালের মধ্যে ৫০ শতাংশ বৃদ্ধি পাবে।