Club Brugge vs PSG, UEFA Champions League 2021-22 Live Streaming Online: চ্যাম্পিয়ন্স লিগে পিএসজি-র জার্সিতে আজ অভিষেক লিওনেল মেসির, জানুন সরাসরি কীভাবে কখন দেখবেন পিএজি বনাম ব্রুজ ক্লাবের মধ্যে ম্যাচ
Lionel Messi। (Photo Credits: IANS)

ব্রুজ, ১৫ সেপ্টেম্বর: প্যারিস সাঁ জা (PSG)-র জার্সিতে আজ রাতে চ্যাম্পিয়ন্স লিগে (Champions League 2021-22) অভিষেক হতে চলেছে লিওনেল মেসি (Lionel Messi) -র। মেসি, নেইমার, এমবাপে ত্রয়ীর মেলবন্ধন দেখতে আজ রাতে টিভি বা মোবাইল খুলুন। বেলজিয়ামে গিয়ে সেখানকার ক্লাব ব্রুজের (Club Brugge) বিরুদ্ধে গ্রুপের প্রথম ম্যাচে নামছেন মেসি-নেইমাররা। খুব সম্ভবত মেসিকে শুরু থেকেই বনামানো হবে। গত বেশ কয়েক বছর ধরেই মহাতারকা সমৃদ্ধ দল গড়ছে পিএসজি। কিন্তু অনেক চেষ্টা করেও নেইমাররা কোনওদিন প্যারিসে চ্যাম্পিয়ন্স লিগে ট্রফি নিয়ে যেতে পারেননি।

মেসিকে এত অর্থ খরচ করে আইফেল টাওয়ারের দেশে আনার পিছনে সবচেয়ে বড় কারণ পিএসজি-র অধরা মাধুরী চ্যাম্পিয়ন্স লিগ জেতা। পিএসজি-র জার্সিতে এখনও পর্যন্ত একটাই ম্যাচ খেলেছেন মেসি। ফরাসি লিগে রেইমসের বিরুদ্ধে পিএসজি-র বিরুদ্ধে ম্যাচে মেসি খেলেছিলেন মাত্র ২৪ মিনিট। তবে আজ তাঁকে পুরো সময় খেলাতে পারেন পিএসজি কোচ পচেত্তিনো। আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগে অঘটনের রাতে হার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের, তিন গোলে পরাস্ত বার্সোলানা

মেসিরা আছেন গ্রুপ এ-তে। ব্রুজ ক্লাব ছাড়াও পিএসজি-র গ্রুপে আছে ইংল্যান্ডের চ্যাম্পিয়ন ক্লাব ম্যানচেস্টার সিটি আর জার্মানির আর বি লেইপজিগ।

কখন, কোথায় দেখা যাবে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ক্লাব ব্রুজ বনাম পিএজি-র ম্যাচ?

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ২০২১-২২-র গ্রুপ এ-র ম্যাচে পিএসজি খেলবে ক্লাব ব্রুজ-এর বিরুদ্ধে। বহস্পতিবার রাতে, ভারতীয় সময় সাড়ে ১২টায় বেলজিয়ামের ব্রেইডেল স্টেডিয়ামে আয়োজিত হবে এই ম্যাচ।

কোন ভারতীয় টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে ক্লাব ব্রুজ বনাম পিএজি-র ম্যাচ?

সোনি পিকচার্স নেটওয়ার্কের খেলা সম্প্রচারকারী বিভিন্ন চ্যানেলে সরাসরি রাত সাড়ে ১২টা থেকে দেখানো হবে এই খেলা। সোনি টেন এইচডি, ও এসডি-তে দেখানো হবে এই খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই ম্যাচ?

সোনি পিকচার্স এন্টারটেনমেন্টের ওটিটি প্ল্যাটফর্ম সোনি লিভে সরাসরি দেখানো হবে এই খেলা সহ চ্যাম্পিয়ন্স লিগের সব ম্যাচ। জিও টিভিতেও সরাসরি দেখা যাবে এই খেলা।