The Best FIFA Football Awards 2021 Free Live Streaming Online: আজ রাতে কীভাবে সরাসরি দেখবেন ফিফা ফুটবল পুরস্কারের অনুষ্ঠান
Best FIFA Football Awards Trophy (Photo Credits: Twitter/@FIFA)

জুরিখ, ১৭ জানুয়ারি: আজ রাতে ফুটবল দুনিয়ার বর্ষসেরাদের পুরস্কার দেওয়ার দিন। ২০২১ সালে ফুটবল দুনিয়ায় বিভিন্ন বিভাগে সেরাদের আজ পুরস্কৃত করবে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা, ফিফা (FIFA)। ফিফার সদর দফতর সুইজারল্যান্ডের জুরিখে আজ, সোমবার ভারতীয় সময় সাড়ে ১১টা থেকে আয়োজিত হবে 'দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড ২০২১' (The Best FIFA Football Awards 2021)।

বর্ষসেরা সেরা পুরুষ ফুটবলার, সেরা মহিলা ফুটবলার, পুরুষদের ফুটবলে সেরা কোচ, মহিলাদের ফুটবলে সেরা কোচ, পুরুষদের ফুটবলে সেরা গোলকিপার, মহিলাদের ফুটবলে সেরা গোলকিপার সহ নানা বিভাগে পুরস্কার দেওয়া হবে। ২০১৭ সাল থেকে এই পুরস্কার দিচ্ছে ফিফা। প্রথমবার পফিফা-র বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতেছিলেন পোল্যান্ড তথা বায়ার্ন মিউনিখের তারকা ফুটবলার রবার্ট লিওনডস্কি। এবার পুরুষদের বর্ষসেরা ফুটবলারের লড়াইয়ে আছেন রবার্ট লিওনডস্কি, লিওনেল মেসি, মহম্মদ সালহা। এবারের ব্যালন ডি'অর জেতেন মেসি। আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় নট আউট ৭০ রাফায়েল নাদালের

দেখুন টুইট

'দ্য বেস্ট ফিফা ফুটবল পুরস্কার' ২০২১ কবে আয়োজিত হবে? জানুন তারিখ, সময়, স্থান

'দ্য বেস্ট ফিফা ফুটবল পুরস্কার' ২০২১ আজ, সোমবার ১৭ জানুয়ারি সুইজারল্যান্ডের জুরিখে আয়োজিত হবে। ভারতীয় সময় রাত সাড়ে ১১টা থেকে শুরু হবে এই অনুষ্ঠান। কোভিড সংক্রমণের কারণে গতবারের মত এবারও এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান ভার্চুয়ালি আয়োজিত হবে।

ভারতে কোন টিভি সরাসরি দেখানো হবে 'দ্য বেস্ট ফিফা ফুটবল পুরস্কার' ২০২১?

ভারতের কোনও টিভি চ্যানেলে এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হবে না।

অনলাইনে কীভাবে দেখতে পাবেন এই অনুষ্ঠান

ফিফা-র অফিসিয়াল ইউ টিউব চ্যানেলে ভারতীয় সময় রাত সাড়ে ১১টা থেকে সরাসরি সম্প্রচারিত হবে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। পাশাপাশি টুইটার, ফেসবুক সহ নানা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপটেড ও ভিডিও প্রকাশ করবে ফিফা।