Team India: তৃতীয় টি-২০ ম্যাচে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ দেখে নিন
Rohit Sharma (Photo Credits: Getty Images)

কলকাতা, ২১ নভেম্বর: হোয়াইট ওয়াশের (White Wash) মতো মধুর বদলা কি আর কিছু হতে পারে! তাই সেই লক্ষ্যেই আজ ক্রিকেটের নন্দন কাননে নামছে টিম ইন্ডিয়া (Team India)। সিরিজ জিতে যাওয়ার পর যে কোনও ম্যাচই গুরুত্বহীন হয়ে ওঠে। তাই খাতায়- কলমে আজকে নিউজিল্যান্ডের (New  Zealand) বিরুদ্ধে ম্যাচ নামকাওয়াস্তে ম্যাচ। তবে ভারতের লক্ষ্য হোয়াইট ওয়াশ। রোহিত শর্মা (Rohit Sharma) তাঁর প্রিয় ইডেনে (Eden Gardens) বিপক্ষকে হোয়াইট ওয়াশ করে অধিনায়ক হিসেবে নতুন রেকর্ড তৈরি করতে চাইবেনই। সেই সঙ্গে দ্রাবিড় সভ্যতার শুরু যদি বিপক্ষকে ৩-০ তে উড়িয়ে দিয়ে হয় তাহলে এর থেকে মধুর আর কিছু হতে পারে না।

তাহলে আজকের ম্যাচে সম্ভব্য প্রথম একাদশ কেমন হতে পারে ? সে বিষয়ে অবশ্য রোহিত শর্মা তাঁর মতামত জানিয়েছেন। তাঁর মতে, ‘এটা তরুণ দল এবং খেলেয়াড়রা খুব বেশি ক্রিকেট খেলেনি। ওদের ম্যাচে সুযোগ পাওয়া অবং সময় কাটানোটা জরুরি। পরের ম্যাচে কী করব না করব সেটা নিয়ে এখনই ভাবার সময় আসেনি। ভারতীয় দলের স্বার্থে আমরা সেরাটাই বাছব। যারা এখন খেলছে, তাদের ঠিকভাবে দেখভাল করা উচত আমাদের।’আরও পড়ুন: পরের আইপিএল দেশের মাটিতেই

রোহিত শর্মার সংযোজন, ‘ওরা (যারা বেঞ্চে রয়েছেন) যে খুব বেশি ক্রিকেট খেলেনি এটা সত্যিই। যারা এখনও অবধি দলে সুযোগ পাননি তাদের সময়ও আসবে। এখনও (অদূর ভবিষ্যতে) প্রচুর টি-টোয়ন্টি ম্যাচ বাকি রয়েছে।’ তাহলে ধরেই নেওয়া যায় সম্ভবত আজকের ম্যাচ আনচেঞ্জড রাখতে পারে টিম ইন্ডিয়া।