Super Sunday: ভারত-পাকিস্তান টি২০ বিশ্বকাপ ম্যাচ থেকে ম্যান ইউ-লিভারপুল ডুয়েল, আজ রবিবারটা ক্রীড়াপ্রেমীদের জন্য তোলা
Sporting Events on October 24, 2021 (Photo Credits: Twitter)

আজ, রবিবার ক্রীড়াপ্রেমীদের জন্য একেবারে পারফেক্ট দিন। খেলায় দ্বৈরথ দিবস বলে যদি কিছু থাকে, তাহলে অনায়াসে আজকের দিনটা তেমন বলে চালানো যায়। টি টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2021) সুপার ১২-র প্রথম ম্যাচ দুবাইয়ে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ভারত (India) খেলবে পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে। বাইশ গজের দুনিয়ায় এর চেয়ে উত্তেজনার বড় ম্যাচ আর হয় না। আবার ইপিএলে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড আর লিভারপুল ম্যাচটা বহু যুগ ধরেই সেরা আকর্ষণের ম্যাচ। রোনাল্ডো বনাম সালহা দ্বৈরথের ম্যাচটা আজকেই। ভারতীয় সময় রাত ৯টায় শুরু হবে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ। লা লিগায় আজ আবার ডার্বি। এল ক্লাসিকোয় বার্সেলোনা মুখোমুখি রিয়াল মাদ্রিদের। বিশ্ব ক্লাব ফুটবলের অন্যতম সেরা দ্বৈরথ হিসেবে ধরা হয় এই খেলাটিকে।

ভারতীয় সময় ৭.৪৫টা থেকে শুরু হবে এই খেলা। ইতালি ফুটবলের ডার্বিতে সিরি এ-র ম্যাচে জুভেন্তাস মুখোমুখি ইন্টার মিলানের। ভারতীয় সময় রাত ১২টা ১৫-থেকে শুরু হবে এই খেলা। এখানেই শেষ নয়। প্যারিসেও লিগা ওয়ানে ডার্বিতে মুখোমুখি পিএসজি-মার্সেই। ভারতীয় সময় রাত ১২টা ১৫-থেকে শুরু হবে মেসিদের ডার্বি ম্যাচ। আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে আজ ভারত বনাম পাকিস্তান, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

এর সঙ্গে টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২-তে বাংলাদেশ নামছে শ্রীলঙ্কার বিরুদ্ধে। অনুর্ধ্ব ২৩ এশিয়ান কাপ ফুটবলে ভারত খেলবে ওমানের বিরুদ্ধে।

রবিবার, ২৪ অক্টোবরের খেলার মেন্যু

টি২০ বিশ্বকাপ, সুপার ১২

ভারত বনাম পাকিস্তান (দুবাই, সন্ধ্যা সাড়ে ৭টা)

ইংলিশ প্রিমিয়র লিগ

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল (ওল্ড ট্রাফোর্ড, রাত ৯টা)

সিরি এ

জুভেন্তাস বনাম ইন্টার মিলান (রাত ১২.১৫টা)

লিগা ওয়ান

পিএসজি বনাম মার্সেই (রাত ১২.১৫টা)