IPL 2022: স্মিথ-শাহরুখের দুরন্ত ক্যামিওতে ২০৫ রান তাড়া করে বিরাটদের হারাল পঞ্জাব
Shahrukh Khan. (Photo Credits: Twitter)

নবি মুম্বই, ২৭ মার্চ: আইপিএল ২০২২ (IPL 2022)-এর প্রথম সুপার সানডে-টা একবারে রোমাঞ্চকর হল। দিনের প্রথম ম্যাচটার মতই দ্বিতীয় ম্যাচটাও একেবারে থ্রিলারের পর রান তাড়া করা দল জিতল। আরসিবি-র বিরুদ্ধে ২০৫ রানের বিরাট স্কোর তাড়া করে জিতল পঞ্জাব কিংস। এক ওভার বাকি থাকতে বিরাট কোহলি-ফাফ দুপ্লেসিদের বিরুদ্ধে প্রীতি জিন্টার দলের রোমাঞ্চকর জয়ের পিছনে বড় অবদান থাকল ক্যারিবিয়ান অলরাউন্ডার ৮ বলে অপরাজিত ২৫ রান ও শাহরুখ খানের ২০ বলে ২৪ রানের অপরাজিত ইনিংস। ষষ্ঠ উইকেটে শাহরুখ-স্মিথ ২৫ বলে ৫২ রানের অবিচ্ছদ্য পার্টনারশিপ করে দলকে জিতিয়ে আনেন।

১৪.৫ ওভারে ১৫৬ রানে ৫ উইকেট পড়ে গিয়ে হারের মুখে দাঁড়িয়ে ছিল পঞ্জাব। সেখান থেকে খেলার মোড় ঘোরান শাহরুখ-স্মিথ। ঠিক যেমন দিনের প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে খেলা ঘুরিয়ে দিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের ললিত যাদব ও অক্ষর প্যাটেল। আরও পড়ুন: মুম্বইকে হারাল দিল্লি

দেখুন টুইট

বেঙ্গালুরুর হয়ে ৫৭ বলে ৮৮ রানের দুরন্ত ইনিংস খেলেন অধিনায়ক ফাফ দু প্লেসি। বিরাট কোহলি (২৯ বলে ৪১ রান অপরাজিত), দীনেশ কার্তিক (১৪ বলে ৩২ অপরাজিত) ঝড়ো ইনিংস খেলে দলের রানকে দুশো টপকে দেন। নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২০৫ রান করে বেঙ্গালুরু। জবাবে ব্যাট করতে নেমে মায়াঙ্ক আগরওয়াল-শিখর ধাওয়ান ভাল শুরু করেন। তবে মায়াঙ্ক (৩২), শিখর (২৯ বলে ৪৩), ভানুকা রাজাপাক্ষে (২২ বলে ৪৩)-রা যখন বিপজ্জনক হয়ে ম্যাচ বের করতে যাবেন, তখনই আউট হয়ে যান। রান তাড়া করতে নেমে পঞ্জাবের প্লাস পয়েন্ট ছিল রান রেটটা সব সময়ই ভাল জায়গায় ছিল।