IPL 2022: ললিত-অক্ষরের দুরন্ত পার্টনারশিপে অবিশ্বাস্য জয় দিল্লির, হার দিয়ে অভিযান শুরু রোহিত শর্মা-র দলের
Axar Patel. (Photo Credits: Twitter)

মুম্বই, ২৭ মার্চ: জয় দিয়ে আইপিএল ২০২২ (IPL 2022) -এর অভিযান শুরু করল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। রবিবার ব্রাবোন স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ন্স (Mumbai Indians) কে ৪ উইকেটে হারিয়ে ঋষভ পন্থের দলের আইপিএল শুরু হল। একেবারে নিশ্চিত হারের মুখে দাঁড়িয়ে সপ্তম উইকেটে অবিচ্ছেদ্য ৭৫ রানের পার্টনারশিপ গড়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দিলেন ললিত যাদব ও অক্ষর প্যাটেল। দিল্লির ২৫ বছরের ব্যাটার ললিত যাদব অপরাজিত থাকলেন ৩৮ বলে ৪৮ রানে, আর মাত্র ১৭ বলে ৩৮ করে দলকে জিতিয়ে আনলেন অক্ষর প্যাটেল। অক্ষরের ইনিংস সাজানো থাকল ৩টি ওভার বাউন্ডারি, ২টো বাউন্ডারি দিয়ে। মুম্বই ইন্ডিয়ন্সের অস্ট্রেলিয়ান পেসার ড্যানিয়েল সামস ৪ ওভারে দিলেন ৫৭ রান।

বৃথা গেল মুম্বই ইন্ডিয়ন্সের তারকা ওপেনার ইষাণ কিষাণের ৪৮ বলে ৮১ রানের দুরন্ত ইনিংস। ৪ ওভার বল করে ১৮ রানে তিন উইকেট নিয়ে চমকে দিলেন কেকেআর থেকে দিল্লিতে যাওয়া বিষ্ময় স্পিনার কুলদীপ যাদব। রোহিত শর্মা (৩২ বলে ৪১) শুরুটা ভাল করেছিলেন। তবে রোহিতের আউটের পর বাকিরা সেভাবে ইষাণকে সাহায্য করতে পারেননি। আরও পড়ুন: আইপিএলে অভিষেক হল সিঙ্গাপুর ক্রিকেটের

দেখুন টুইট

জয়ের জন্য ১৭২ রান তাড়া করতে নেমে দিল্লি কখনই সেভাবে লড়াইয়ে ছিল না। পৃথ্বী শ (৩৮) কিছুটা লড়লেও, তিনে নেমে মনদীপ সিং (০), অধিনায়ক ঋষভ পন্থ (১), রোভম্যান পাওয়েল (০)-পুরোপুরি ব্যর্থ হন। ১৩.২ ওভারের মধ্যে ১০৪ রানে ৬ উইকেট হারিয়ে খাদের কিনারায় দাঁড়িয়ে ছিল দিল্লি। সেখান থেকে খেলা ঘুরিয়ে দেন ললিত-অক্ষর।