PM Modi Called Rishab Paint's Mother: মাতৃ বিয়োগের দিনেও কর্তব্য! পন্থের মাকে ফোন করে ক্রিকেটারের খবর নিলেন মোদি
নরেন্দ্র মোদি ও ঋষভ পন্থ

নয়াদিল্লি: ঘনিষ্ঠজনের পাশাপাশি সমালোচক বা বিরোধীদের অনেকেই বলেন, ক্যাপ্টেন কুল বা পরিসংখ্যানের দিক থেকে ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে অনেক মিল আছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi)। শুক্রবার বিকেলে যেন তারই একটা প্রমাণ পেলেন ভারতীয় ক্রিকেট (Indain Cricket Team) দলের অন্যতম তারকা ক্রিকেটার ঋষভ পন্থের (Cricketer Rishabh Pant) মা (Mother)।

আজ ভোরেই মাতৃবিয়োগ (Mother's death) হয়েছে নরেন্দ্র মোদির। তারপর থেকেই দেশ-বিদেশ থেকে বিভিন্ন মানুষের পাশে থাকার বার্তা ও সমবেদনার জবাব দিতে ব্যস্ত রয়েছেন মোদি। এর মাঝেই ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দেশের বিভিন্ন প্রান্তে থাকা পূর্ব নির্ধারিত কাজও সেরেছেন। যার মধ্যে একটা প্রমাণ দেশবাসী পেয়েছেন পশ্চিমবঙ্গের বন্দে ভারত এক্সপ্রেসের ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে সূচনার মাধ্যমে।

শত ব্যস্ততার ফাঁকেও শুক্রবার বিকেলে তিনি ফোন (Phone) করেন ভারতীয় ক্রিকেটার ঋভব পন্থের মাকে। জানতে চান, আজ সকালে রুরকি সীমান্তের (Roorkee border) কাছে দিল্লি-দেরাদুন হাইওয়ের (Dehradun highway) উপরে ঘটা পন্থের গাড়ি দুর্ঘটনার (car accident) পর তিনি এখন কেমন আছেন (health) সেই সম্পর্কে। এই ফোনালাপের কথা জানাজানি হতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই কর্তব্যপরায়ণতার প্রশংসা করেছেন অনেক নেটিজেন।