Official Partner of BCCI: বিশ্বকাপের আগেই নতুন অফিসিয়াল স্পনসর বেঁছে নিল বিসিসিআই, দেখে নিন টুইট
BCCI choose SBI Life for Official Sponsor Photo Credit: Twitter@BCCI

ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে  আই সি সি  একদিনের বিশ্বকাপ ২০২৩ (ICC World Cup 2023). ৫ অক্টোবর থেকে খেলা শুরু হলেও ৮ অক্টোবর নিজেদের অভিযান শুরু করবে ভারত। এবং ১৪ অক্টোবর আহমেদাবাদের  নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের।এখন বিশ্বকাপ শুরু হতে কিছু সময় বাকি রয়েছে তাই বিশ্বকাপের আগে আগামী কয়েক বছরের জন্য বিসিসিআই (BCCI) এস বি আই লাইফ( SBI Life) কে ঘরোয়া এবং আন্তর্জাতিক মরসুমের অফিসিয়াল অংশীদার করেছে।

বিসিসিআই (BCCI) এর টুইট থেকে জানা গেছে  আগামী তিন বছরের (২০২৩-২৬) জন্য অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক মরসুমের জন্য এসবিআই  লাইফকে অফিসিয়াল অংশীদার হিসাবে ঘোষণা করেছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ভারতের বৃহত্তম বীমা কোম্পানিগুলির মধ্যে একটি। । বিসিসিআই এর সঙ্গে এস বি আই -এর চুক্তি ২২ সেপ্টেম্বর, ২০২৩ থেকে শুরু হবে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ দিয়ে  শুরু হবে।

বিসিসিআই প্রধান রজার বিনি বলেছেন, “আমরা বিসিসিআইকে ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটের অফিসিয়াল অংশীদার হিসাবে ঘোষণা করতে পেরে আনন্দিত। ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমরা একটি শক্তিশালী অংশীদারিত্ব গড়ে তুলতে চাই।