Novak Djokovic Returns to Training: করোনাকে জয় করে টেনিস কোর্টে ফিরলেন নোভাক জকোভিচ
টেনিস তারকা নোভাক জোকোভিচ (Photo Credits: Getty Images)

করোনাকে (Coronavirus) জয় করে টেনিস (Tennis) কোর্টে ফিরলেন নোভাক জকোভিচ (Novak Djokovic)। বিশ্বের এক নম্বর টেনিস তারকা ২ সপ্তাহ আগে করোনামুক্ত হন। নোভাক টেনিস সেন্টারের প্রধান কোচ বরিস বসনোকোভিচ একটি ছবি ইস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে জকোভিচকে কোর্টে অনুশীলন করতে দেখা গেছে।

করোনাভাইরাসের কারণে ফুটবল ও ক্রিকেট বাদ দিলে বিশ্বজুড়ে এখনও কোনও খেলা শুরু হয়নি। আন্তর্জাতিক টেনিস স্থগিত রয়েছে। আন্তর্জাতিক টেনিস শুরু হওয়ার আগে প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের (Adria World Tour) আয়োজন করেছিলেন জকোভিচ। এই টুর্নামেন্টের পরই বেশ কয়েকজন টেনিস খেলোয়াড় করোনায় আক্রান্ত হন। করোনা থাবা বসায় গ্রিগর দিমিত্রভের শরীরে। আক্রান্ত হন দিমিত্রভ ও কোরিচ। পরে জকোভিচ জানান, বেলগ্রেডে পৌঁছে তিনি করোনা পরীক্ষা করান। তাঁর ও তাঁর স্ত্রী জেলেনার রিপোর্ট পটিজিভ এসেছে। আরও পড়ুন: Suresh Raina Resumes Training: নেটে ব্যাট হাতে সুরেশ রায়না, বল হাতে সঙ্গী মহম্মদ শামি ও পীযূষ চাওলা; দেখুন ভিডিয়ো

একের পর এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় সার্বিয়ান টেনিস তারকা নোভাক জকোভিচের সমালোচনা শুরু হয়। টুর্নামেন্ট আয়োজনের জন্য জোকারকে একহাত নিয়েছিলেন টেনিসপ্রেমীরা।