Suresh Raina Resumes Training: নেটে ব্যাট হাতে সুরেশ রায়না, বল হাতে সঙ্গী মহম্মদ শামি ও পীযূষ চাওলা; দেখুন ভিডিয়ো
নেটে ব্যাট হাতে সুরেশ রায়না (Photo Credits: Twitter)

করোনাভাইরাস মহামারীর (Coronavirus) কারণে বেশ কয়েকমাস ক্রিকেট বন্ধ ছিল। আইপিএল নিয়ে আশার আলো দেখা গেছে। তাই ভারতের ক্রিকেট দলের বেশ কয়েকজন ক্রিকেটার নিজেদর মতো করে অনুশীলন শুরু করেছেন। অনুশীলন শুরু করেছেন সুরেশ রায়নাও (Suresh Raina)। তিনি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে তাঁকে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। আর বল হাতে দেখা যাচ্ছে পেসার মহম্মদ শামি (Mohammed Shami) ও স্পিনার পীযূষ চাওলাকে (Piyush Chawla)। অনুশীলনে বেশ মেজাজের সঙ্গে ব্যাট করতে দেখা যায় রায়নাকে। বল হাতে আগের মতোই শামি। সামনেই আইপিএল। বিদেশের মাটিতেই তা হওয়ার সম্ভাবনা। তাই আগে থেকেই নিজেদের ফিট রাখতে মাঠে নেমে পড়েছেন রায়না, শামি ও চাওলা।

দিন দশেক হল ক্রিকেট ফিরেছে মাঠে। টেস্ট সিরিজে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হয়েছে। যদিও ভারতে ক্রিকেট শুরু হতে আরও মাস দেড়েক অপেক্ষা করতে হবে বলে মনে হচ্ছে। ভারতে এখন অবধি দশ হাজারেরও বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত। আরও পড়ুন: IPL 2020 Update: সংযুক্ত আরব আমিরশাহিতেই বসতে পারে আইপিএল-র আসর

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ঘোষণা করেছেন যে অগাস্টের আগে ভারতে কোনও ক্রিকেট খেলা হবে না। বোর্ডের তরফে অ্যাপেক্স কাউন্সিলকে জানানো হয়েছে, ডিসেম্বর পর্যন্ত সমস্ত ঘরোয়া ক্রিকেটের ম্যাচ বন্ধ থাকবে। আইপিএল সংযুক্ত আরব আমিরশাহিতে হওয়ার সম্ভাবনা বেশি। আগামী সপ্তাহেই টি-২০ বিশ্বকাপ নিয়ে নিজেদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে আইসিসি। একবার এই প্রতিযোগিতা বাতিল হলে কেন্দ্রীয় সরকারের কাছে বোর্ডের তরফে আবেদন করা হবে দেশেই যাতে লিগ আয়োজন করা যায়। করোনাভাইরাসের কারণে দেশে না না হলে বোর্ড আমিরশাহিতে আইপিএল আয়োজনের প্রস্তুতি শুরু করবে।