Neymar Injury Update: গ্রুপের ম্যাচে আর খেলা হবে না নেইমারের, খেলবেন নক আউট থেকে
Neymar. (Photo Credit s: Twitter)

কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার (Neymar)। নেইমারকে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়তে দেখা যায়। পরে দেখা যায় নেইমারের গোড়ালি বেশ ফুলেছে। তখন থেকেই নেইমারের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল ভক্তদের মুখে। সার্বিয়া ম্যাচে নেইমারকে চারবার ফাউল করা হয়। গোড়ালিতে চোটের কারণে নেইমার আর ব্রাজিলের গ্রুপের বাকি দুটি ম্যাচ-সুইজারল্যান্ড (সোমবার, ২৮ নভেম্বর) ও ক্যামেরুন (শনিবার, ৩ ডিসেম্বর)-এর বিরুদ্ধে খেলতে পারবেন না নেইমার। নক আউট পর্ব থেকে পুরোপুরি ফিট হয়ে খেলার মত জায়গায় ফিরে আসবেন তিনি। ২০১৪ বিশ্বকাপে কলম্বিয়ার বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছিল নেইমার। নেইমার চোট পেয়ে ছিটকে যাওয়ার পর সেমিফাইনালে জার্মানির কাছে ১-৭ গোলে হেরেছিল ব্রাজিল।

সার্বিয়ার বিরুদ্ধে ২-০ গোলে জয় পাওয়ায়, নেইমারকে ছাড়া গ্রুপের বাধা টপকাতে বিশেষ বেগ পাওয়ার কথা নয় ব্রাজিলের। যদিও তিতে-র দলের গ্রুপের বাকি দুটি দল- সুইজারল্যান্ড ও ক্যামেরুন বেশ ভাল দল। আরও পড়ুন-মেসিদের হারানোর পুরস্কারে সৌদির ফুটবলারদের রোলস রয়েস দিচ্ছেন যুবরাজ? জানুন সত্যি

দেখুন টুইট

গ্রুপ চ্যাম্পিয়ন হলে প্রি কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের ম্যাচ হবে ৫ ডিসেম্বর। আর রানার্স হলে ব্রাজিলের খেলা ৬ ডিসেম্বর। আর অপ্রত্যাশিতবাবে ব্রাজিল গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলে নেইমারের বিশ্বকাপ এখানেই শেষ হয়ে যাবে।