Lionel Messi: ম্যান সিটি ম্যাচের আগে লিওনেল মেসির চোট নিয়ে প্রশ্ন! খেলছেন না ফরাসি লিগের ম্যাচে
Lionel Messi। (Photo Credits: IANS)

প্যারিস, ২৫ সেপ্টেম্বর: আগামী সপ্তাহে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে হাইপ্রোফাইল চ্যাম্পিয়ন্স লিগে খেলতে নামছে পিএসজি (PSG)। তার আগে মন্টপাইলার (Montpellier) ক্লাবের বিরুদ্ধে ফরাসি লিগা ওয়ান (French Ligue 1 2021-22)-র আগে পিএসজি পাচ্ছে না লিওনেল মেসি ( Lionel Messi)-কে। পিএসজি-র জার্সি গায়ে ঝলক দেখালেও এখনও গোল পাননি আর্জেন্টিনার মহাতারকা অন্যতম বিশ্বসেরা এই ফুটবল। ফুটবল দুনিয়া পিএসজি-র জার্সিতে মেসির গোল দেখতে মুখিয়ে আছে। সেই অপেক্ষা আরও বাড়ল, কারণ চোটের কারণে মেসি ফরাসি লিগায় মেতজের বিরুদ্ধে খেলতে পারবেন না বলে জানিয়েছেন পিএসজি কোচ মাউরিসিয়ো পচেত্তিনো।

গতকাল পর্যন্ত পিএসজি-র পক্ষ থেকে বলা হচ্ছিল রবিবারের ম্যাচে খেলবেন মেসি। কিন্তু পরে পিএসজি কোচ জানান, মেসি এখনও পুরোপুরি ফিট নন। ও মন্টপাইলারের বিরুদ্ধে ম্যাচ খেলবে না।"এখানেই উঠছে প্রশ্ন! তাহলে কি মেসি আগামি বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধেও খেলবে না? স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ, মেসি ম্যাচ ফিট হয়ে উঠছেন, তবে এখনই নামানোটা ঝুঁকির হবে। তবে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে ম্যাচে নামবেন। যদিও অনেকেই বলছেন, মেসি যে ম্যান সিটি ম্যাচে খেলবেন তা নিশ্চিত নয়। আরও পড়ুন: সানডে ব্লকবাস্টারে ধোনির চেন্নাইয়ের সামনে কঠিন ম্যাচে নামছে কেকেআর, কোথায় দেখবেন খেলা! কেমন হতে পারে দু দলের প্রথম একাদশ

ফরাসি লিগে এখনও পর্যন্ত ৭টা ম্যাচ খেলে সাতটাতেই জিতেছে পিএসজি। গোল করেছে ২০টি, খেয়েছে ৭টি। পিএসজি-র পিছনে থাকা মার্সেই ৬ ম্যাচে আছে ১৪ পয়েন্টে। এমন অবস্থায় মেসিকে ফরাসি লিগে খেলানোর চেয়ে, পুরো তরতাজা ফিট অবস্থায় চ্যাম্পিয়ন্স লিগে খেলানোটাই বুদ্দিমানের কাজ হবে বলে বিশেষজ্ঞরা জানাচ্ছেন। মেসিকে বার্সালোনা থেকে রেকর্ড অর্থ নিয়ে আসার পিছনে রয়েছে চ্যাম্পিন্স লিগের ট্রফি। যে ট্রফিটা এখনও অধরা প্যারিসের এই হাইপ্রোফাইল ক্লাবের।