IPL 2022: ৬৮-র মহালজ্জায় বিরাট শূন্যতা বেঙ্গালুরুর, আইপিএলের চমক সানের সূর্যোদয়
Team RCB (Photo Credits: Twitter)

মুম্বই,, ২৩ এপ্রিল: আইপিএলে মহালজ্জা বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-র।  ব্রাবোর্নে শনিবার সন্ধ্যায় সান রাইজার্সের বিরুদ্ধে মাত্র ৬৮ রানে অল আউট হয়ে যায় ফাফ দুপ্লেসি-বিরাট কোহলি-গ্লেন ম্যাক্সওয়েলদের মত হাইপ্রোফাইল ব্যাটারদের নিয়ে গড়া দল। বিরাট কোহলি পরপর দুটি ম্যাচে প্রথম বলেই আউট হলেন (যাকে বলে গোল্ডেন ডাক)। বিরাট ছাড়াও আরসিবি ওপেনার অনুজ রাওয়াত, দীনেশ কার্তিকও শূন্য রানে আউট হন। গ্লেন ম্যাক্সওয়েল (১২) ও সুয়াস প্রভুদেশাই (১৫) ছাড়া বেঙ্গালুরুর আর কোনও ব্যাটার দু অঙ্কের রান করতে পারেননি। মাত্র ৯৭ বলে গুঁটিয়ে যায় বেঙ্গালুরুর ইনিংস।

তিনটি করে উইকেট নেন সানরাইজার্স হায়দরাবাদের দুই পেসার-মার্কো জানসেন ও টি নটরাজন। দুটি উইকেট নেন জগদীশ সুচিত। একটি করে উইকেট নেন ভূবনেশ্বর কুমার ও উমরন মালিক। ফাফ দুপ্লেসি, অনুজ রাওয়াত, বিরাট কোহলি- বেঙ্গালুরু টপ অর্ডারের তিনজনকে আউট করে ম্যাচের সেরা নির্বাচিত হন সানরাইজার্সের দক্ষিণ আফ্রিকান পেসার মার্কো জানসেন। আরও পড়ুন: রাসেলের চেষ্টা জলে, গুজরাটের কাছে হার কলকাতার, টানা চার ম্যাচে হেরে নাইটরা এখন ঘুটঘুটে আঁধারে

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৪৮ বলেই দুই উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় সানরাইজার্স। চলতি আইপিএলের প্রথম দুটি ম্যাচে জয়ের পর টানা পাঁচ ম্যাচ জিতে সানরাইজার্স হায়দ্রাবাদ সবাইকে চমকে দিয়েছে। খাতায় কলমে চলতি আইপিএলে সবচেয়ে দুর্বল দল হিসেবে কেন উইলিয়ামসনের ব্রিগেডকেই ধরা হচ্ছিল। কিন্তু ব্যাটে বলে আগুন ঝরাচ্ছে চারমিনারের শহরের ফ্র্যাঞ্চাইজি।