India vs Germany, Hockey Pro League Live Streaming: ভারত বনাম জার্মানি হকি প্রো লিগ, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা (ভারতীয় সময় অনুসারে)
Indian Hockey Team (Photo Credit: Hockey India/ Twitter)

শুক্রবার, ১০ মার্চ বিরসা মুন্ডা হকি স্টেডিয়ামে ২০২২-২৩ এফআইএচ পুরুষ হকি প্রো লিগের (FIH Men's Hockey Pro League) ম্যাচে জার্মানির মুখোমুখি হবে ভারতীয় দল। হরমনপ্রীত সিংহের নেতৃত্বে ভারতীয় দল প্রি-কোয়ার্টার ফাইনালে হেরে ২০২৩ ওড়িশা হকি বিশ্বকাপ থেকে বিদায় নেয়। ২০২২-২৩ এফআইএচ হকি প্রো লিগে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে আত্মবিশ্বাস ফিরে পাওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবে দলটি। এই মুহূর্তে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে থাকা ভারত গত বছর অক্টোবরে কলিঙ্গ স্টেডিয়ামে নিউজিল্যান্ড ও স্পেনকে এফআইএচ হকি প্রো লিগে আতিথ্য দিয়েছিল। নিউজিল্যান্ডের বিপক্ষে ৪-৩ ও ৭-৪ গোলের দুর্দান্ত জয় দিয়ে অভিযান শুরু করে ভারতীয় পুরুষ হকি দল। এরপর স্পেনের বিপক্ষে ৩-২ গোলে হার ও ২-২ গোলে ড্র করে তারা। অন্যদিকে, এফআইএইচ পুরুষ হকি প্রো লিগে চার ম্যাচে আট পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে থাকা জার্মানি পুরুষ হকি দল সম্প্রতি এফআইএইচ ওড়িশা হকি বিশ্বকাপ ২০২৩ জিতে আত্মবিশ্বাসে ভরপুর।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের ম্যাচ?

১০ মার্চ ভুবনেশ্বরের বিরসা মুন্ডা হকি স্টেডিয়ামে (Birsa Munda Hockey Stadium) ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের ম্যাচটি আয়োজিত হবে।

কখন থেকে ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের ম্যাচ?

ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়

কোথায় দেখবেন ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের-এর সরাসরি সম্প্রচার?

ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের সব ম্যাচ ভারতের স্টার স্পোর্টস ফার্স্ট (Star Sports First), স্টার স্পোর্টস সিলেক্ট ২ (Star Sports Select 2) এবং স্টার স্পোর্টস সিলেক্ট ২ এইচডি (Star Sports Select 2 HD) টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে।

কোথায় দেখবেন ভারত বনাম জার্মানি হকি প্রো লিগের লাইভ স্ট্রিমিং?

ডিজনি + হটস্টার অ্যাপে (Disney+ Hotstar App) সরাসরি দেখা যাবে পুরুষদের হকি বিশ্বকাপ ২০২৩-এর লাইভ স্ট্রিমিং। এছাড়াও FanCode অ্যাপ ও ওয়েবসাইটে লাইভ স্ট্রিমিং করা হবে।