IND vs PAK Hockey, Asian Games 2023 Live Streaming: ফের মুখোমুখি ভারত-পাকিস্তান! এশিয়ান গেমসে লিগের শীর্ষস্থানের লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী; সরাসরি দেখবেন যেখানে
IND vs PAK Hockey, Asian Games 2023 (Photo Credits: X)

শনিবার চীনের হাংঝুর গংশু ক্যানাল স্পোর্টস পার্ক স্টেডিয়ামে এশিয়ান গেমস ২০২৩ পুরুষ হকি টুর্নামেন্টে মুখোমুখি হবে ভারত ও চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। একই গ্রুপে বিশ্বের তিন নম্বর ভারতীয় পুরুষ হকি দল বর্তমানে পুল এ পয়েন্টে বিশ্বের ১৫তম র‍্যাঙ্কিংয়ের দল পাকিস্তানের চেয়ে এগিয়ে রয়েছে। দুই দলই তিন ম্যাচে তিনটি জয় পেলেও গোল ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। প্রতিটি দল নিজ নিজ গ্রুপে পাঁচটি করে ম্যাচ খেলবে। হাংঝুতে দুই গ্রুপের শীর্ষ দুই দল সেমিফাইনালে উঠবে। উভয় দলই হাংঝু ২০২৩-এ শক্ত ফর্মে রয়েছে। ভারত ৩৬টি গোল করেছে এবং এবং পাকিস্তান ৩৪ বার গোল করেছে। এশিয়ান গেমস ২০২৩ পুরুষ হকি টুর্নামেন্টে এখন পর্যন্ত ৯ টি গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন পাকিস্তানের আরবাজ আহমেদ। ভারতের হয়ে ছয়টি করে গোল করেছেন বরুণ কুমার ও মনদীপ সিং।

উজবেকিস্তান ও সিঙ্গাপুরের বিপক্ষে ১৬টি করে গোল করার পর ভারত তাদের শেষ ম্যাচে ডিফেন্ডিং এশিয়ান গেমস চ্যাম্পিয়ন জাপানকে ৪-২ গোলে পরাজিত করে। এশিয়ান গেমসে এখনও পর্যন্ত ভারত বনাম পাক হকি ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ভারতীয় হকি দল চারটি জিতেছে এবং পাকিস্তান আটটি জয়ের রেকর্ড করেছে। তিনটি ম্যাচ ড্র হয়েছে। ২০১৮ সালে জাকার্তায় অনুষ্ঠিত এশিয়ান গেমসে ব্রোঞ্জ পদকের ম্যাচে পাকিস্তানকে ২-১ গোলে হারিয়েছিল ভারত। তবে গত আগস্টে চেন্নাইয়ে অনুষ্ঠিত এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তান হকি দলকে ৪-০ গোলে হারিয়েছিল ভারত। IND vs ENG 4th Warm-Up, CWC 2023 Live Streaming: ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩; সরাসরি দেখবেন যেখানে (ভারত এবং বাংলাদেশ)

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম পাকিস্তান হকি, ২০২৩ এশিয়ান গেমস?

৩০ সেপ্টেম্বর হাংঝুর গংশু ক্যানাল স্পোর্টস পার্ক স্টেডিয়ামে (Gongshu Canal Sports Park Stadium, Hangzhou) ২০২৩ এশিয়ান গেমসে মুখোমুখি হবে ভারত বনাম পাকিস্তান হকি দল।

কখন থেকে শুরু হবে ভারত বনাম পাকিস্তান হকি, ২০২৩ এশিয়ান গেমস?

ভারত বনাম পাকিস্তান হকি, ২০২৩ এশিয়ান গেমসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ভারত বনাম পাকিস্তান হকি, ২০২৩ এশিয়ান গেমস

সরাসরি টিভিতে ভারত বনাম পাকিস্তান হকি, ২০২৩ এশিয়ান গেমস ভারতে দেখবেন সোনি স্পোর্টসে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম পাকিস্তান হকি, ২০২৩ এশিয়ান গেমস

সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি লিভ (Sony Liv) অ্যাপে।