IND vs ENG 4th Warm-Up, CWC 2023 Live Streaming: ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩; সরাসরি দেখবেন যেখানে (ভারত এবং বাংলাদেশ)
IND vs ENG, CWC 2023 (Photo Credit: ICC/ X)

আজ ৩০ সেপ্টেম্বর গুয়াহাটির বারাসপাড়া ক্রিকেট স্টেডিয়ামে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ভারত সম্প্রতি তাদের শেষ পাঁচ ম্যাচের মধ্যে তিনটিতে জিতে ভাল ফর্মে রয়েছে, অন্যদিকে ইংল্যান্ড টানা চারটি ম্যাচ জিতে উত্তেজনায় পূর্ণ হয়েছে। এটি উভয় পক্ষের মধ্যে ক্রিকেটের একটি ভাল ম্যাচ হবে বলে আশা করা যায়। বুধবার তৃতীয় ও শেষ ওয়ানডেতে ভারতকে ৬৬ রানে হারিয়ে ক্লিন সুইপ ঠেকাতে পেরেছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন প্যাট কামিন্স। তারপর তারা সাত উইকেটে ৩৫২ রান সংগ্রহ করে এবং তাদের ব্যাটসম্যানরা শুরু থেকেই দুর্দান্ত হলেও ভারতীয় বোলাররা অস্ট্রেলিয়ান ইনিংসের শেষ ১৫ ওভারে কিছুটা পিছিয়ে দেয়। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং শ্রেয়াস আইয়ারের দুর্দান্ত প্রচেষ্টা সত্ত্বেও অস্ট্রেলিয়ার দুর্দান্ত বোলিংয়ে ভারত ২৮৬ রানে গুটিয়ে যায়।

অন্যদিকে ফিলিপ সল্ট এবং উইল জ্যাকস দুজনেই আয়ারল্যান্ডের বোলারদের ভয়ঙ্কর অবস্থা করেন। ইংল্যান্ড প্রথমে ব্যাট করে এবং তাদের দুর্দান্ত শুরু করে লোয়ার মিডল অর্ডারে ব্যাট করা স্যাম হেইনও ৮৯ রান করে উল্লেখযোগ্য অবদান রাখেন, যার ফলে ইংল্যান্ডের স্কোর ৩০০ রানের সীমা ছাড়িয়ে যায় এবং ৫০ ওভারের খেলা শেষে আট উইকেটে ৩৩৪ রান করে। এরপর পল স্টার্লিং-এর ভালো ব্যাটিংয় ইংল্যান্ডের বোলারদের ওপর আঘাত হানে এবং শক্তিশালী শুরু করে আয়ারল্যান্ড। প্রথমে মনে হয় আয়ারল্যান্ড ম্যাচ রোমাঞ্চকর ভাবে শেষ করবে কিন্তু দুই ওভারে দুই উইকেটের ফলে তারা ম্যাচ থেকে ছিটকে যায় এবং ৪৮ রানে হেরে যায়। PAK vs NZ 1st Warm-Up Result: ৪৩ ওভারেই ৩৫০ রান তাড়া করে অসাধারণ জয় নিউজিল্যান্ডের

ইংল্যান্ড দলঃ ডেভিড মালান, হ্যারি ব্রুক, জনি বেয়ারস্টো, জো রুট, বেন স্টোকস, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), মঈন আলী, স্যাম কারান, আদিল রশিদ, ক্রিস ওকস, মার্ক উড, লিয়াম লিভিংস্টোন, ডেভিড উইলি, রিস টপলি, গাস অ্যাটকিনসন।

ভারতের দলঃ রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, ইশান কিষাণ, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ?

৩০ সেপ্টেম্বর গুয়াহাটির বারাসপাড়া ক্রিকেট স্টেডিয়ামে (Barsapara Cricket Stadium, Guwahati) ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের চতুর্থ প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ?

ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ০০টেয় এবং বাংলাদেশ সময় দুপুর ২ঃ৩০টেয়।

জেনে নিন টিভিতে কোথায় ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ

সরাসরি টিভিতে নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, তৃতীয় প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ ভারত দেখবেন স্টার স্পোর্টসে এবং বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ইংল্যান্ড, চতুর্থ প্রস্তুতি ম্যাচ, ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে।