Chelsea vs Zenit St Petersburg Live Streaming Online in Indian Time: সরাসরি কীভাবে দেখবেন চ্যাম্পিয়ন্স লিগে চেলসি বনাম জেনিথ সেন্ট পিটার্সবার্গ ম্যাচ
Chelsea Football Club (Photo Credits : Getty Images)

লন্ডন, ১৪ সেপ্টেম্বর: আজ, মঙ্গলবার রাত থেকে শুরু হচ্ছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ২০২১-২২ (UEFA Champions League 2021-22)-গ্রুপ পর্বের ম্যাচ। আজ রাতে নামছে গতবারের চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন চেলসি (Chelsea)। গ্রুপ এইচে ঘরের মাঠ লন্ডনে আজ ইংল্যান্ডের চেলসি মুখোমুখি হচ্ছে রাশিয়ার ক্লাব জেনিথ সেন্ট পিটার্সবার্গ ( Zenit St Petersburg) ক্লাবের বিরুদ্ধে। ইংল্যান্ডের ক্লাব চেলসির গ্রুপে জেনিথ সেন্ট পিটার্সবার্গের সঙ্গে আছে ইতালির জুভেন্তাস ও সুইডেনের মালমো এফএফ। গ্রুপ থেকে দুটি দল নক আউটে উঠবে।

চলতি মরসুমে এখনও পর্যন্ত অপরাজিত চেলসি। প্রিমিয়র লিগে চারটি ম্যাচ খেলে ৩টি জয়, ১টি ড্র করে যুগ্মভাবে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে শীর্ষে আছে। লুকাকু যোগদানের পর চেলসিকে আরও অপ্রতিরোধ্য দেখাচ্ছে। অন্যদিকে, রাশিয়ান প্রিমিয়র লিগে জেনিথও এখনও পর্যন্ত সাতটা ম্যাচ খেলে অপরাজিত। যদি ইংল্যান্ডের ক্লাব ফুটবলের মানের চেয়ে রাশিয়ার ফুটবলের মানে অনেকটাই পিছনে। যদি গত কয়েক বছর চ্যাম্পিয়ন্স লিগে রাশিয়ার ক্লাবগুলি ভাল লড়াই করছে। আরও পড়ুন: 

ISL 8: ১৯ নভেম্বর এটিকে মোহনবাগান-কেরালা ব্লাস্টার্স ম্যাচ দিয়ে শুরু আইএসএল, ডার্বি ২৭-শে

কখন চেলসি বনাম জেনিথ সেন্ট পিটার্সবার্গ ম্যাচ হবে?

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর লন্ডনের স্ট্যামফোর্ড ব্রিজ স্টেডিয়ামে এই খেলা হবে। চেলসির এটি হোম ম্যাচ। ভারতীয় সময় রাত সাড়ে ১২টা থেকে সরাসরি দেখা যাবে এই ম্যাচ।

কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে এই খেলা

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বে চেলসি বনাম জেনিস সেন্ট পিটার্সবার্গ ম্যাচটি সরাসরি সোনি স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে। রাত সাড়ে ১২টা থেকে সোনি টেন ১ ও সোনি টেন ১ এইচডি-তে সরাসরি দেখানো হবে।

অনলাইনে লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে এই ম্যাচ কোথায় দেখা যাবে?

সোনি নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্মে সোনি লিভ-এর মাধ্যমে সরাসরি দেখা যাবে এই খেলা।