Hasin Jahan: 'টপলেস' হাসিন জাহান-মহম্মদ শামি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অন্তরঙ্গ ছবি
Mohammed Shami and Hasin Jahan (Photo Credits: Instagram)

কলকাতা, ১ জুন: স্বামী মহম্মদ শামির বিরুদ্ধে বধূ-নির্যাতন এবং ক্রিকেট সফরে গিয়ে একাধিক মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির অভিযোগ এনেছিলেন স্ত্রী হাসিন জাহান। মহম্মদ শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা চলছে এখনও। এরমধ্যেই শামির সঙ্গে একটি পুরনো 'টপলেস' ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবারও সংবাদ শিরোনামে উঠে আসেন হাসিন জাহান। আরও পড়ুন: Wajid Khan Passes Away: কোভিডের থাবায় ৪২-এই নিভল প্রদীপ, প্রয়াত মিউজিক কম্পোজার গায়ক ওয়াজিদ খান 

হাসিন পোস্টে লিখেছেন, 'যখন তোমার কিছুই ছিল না তখন আমি পবিত্র ছিলাম। যখন তুমি অনেক বড় হয়ে গেলে তখন আমি অপবিত্র হলাম। মিথ্যে বোরখার আড়ালে সত্যকে চেপে রাখা যায়না। কুমিরের কান্না কেঁদে সবকিছু থেকে বেঁচে যাওয়া যায়না।' এর আগেও একাধিকবার নিজের বোল্ড ছবি পোস্ট করেছেন হাসিন জাহান। যার জেরে সোশ্যাল মিডিয়ায় তিনি এখন বেশ জনপ্রিয়। তবে এবার শামির সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে আরও একবার ক্ষোভ উগড়ে দিলেন হাসিন জাহান।

(Photo Credits: Film Stills and Instagram)

মহম্মদ শামির বিরুদ্ধে একাধিক মামলা এনেছিলেন হাসিন জাহান। বিবাহ-বহির্ভূত সম্পর্কের পাশাপাশি শামির বিরুদ্ধে মানসিক এবং শারীরিক অত্যাচারের অভিযোগ এনেছিলেন হাসিন। আপাতত কলকাতার ফ্ল্যাটে মেয়েকে নিয়ে একা থাকেন হাসিন জাহান। অন্যদিকে, উত্তরপ্রদেশে থাকেন ক্রিকেটার মহম্মদ শামি। এতদিন পর কেন ফের পুরনো ছবি পোস্ট করলেন হাসিন? সেই নিয়ে কোনও স্পষ্ট উত্তর এখনও জানাননি হাসিন। সম্ভবত, মহম্মদ শামির বিরুদ্ধে জমে থাকা ক্ষোভ থেকেই এই ছবি পোস্ট করেছেন হাসিন জাহান।

২০১৪ সালে বিয়ে করেন হাসিন এবং শামি। বিয়ের পর কন্যাসন্তান হয় তাঁদের, নাম আয়রা। কিন্তু দিনে দিনে তাঁদের সম্পর্ক ক্রমশ খারাপ হচ্ছিল। বিয়ের ৪ বছর পর মহম্মদ শামির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন হাসিন জাহান। গার্হস্থ্য হিংসার অভিযোগ আনা হয় শামির বিরুদ্ধে। বিতর্কের জেরে দীর্ঘদিন ক্রিকেট দুনিয়ার বাইরে ছিলেন ভারতীয় দলের এই ক্রিকেটারকে।