Lionel Mess and his-new-mansion-rightPhoto Credit: Twitter@M30Xtra

বিশ্ব ফুটবলের মহা তারকা লিওনেল মেসি পিএসজি ছেড়ে আমেরিকার ক্লাব ইন্টার মিয়ামিতে সই করেছেন। তবে তাঁর পারফরম্যান্স এখন সেই আগের মতই। মিয়ামিতে যোগ দিয়েই গোল করা থেকে গোল করানো সবেতেই বারবার নাম উঠেছে তাঁর। তবে ইন্টার মিয়ামিতে যোগ দিয়েই নিজের বাড়ি কেনার খোঁজ চালাচ্ছিলেন।অবশেষে মিসে আমেরিকায় নিজের বাড়ীর খোঁজ পেলেন এমএল টেন। যা দেখলে চোখ কপালে ওঠার মতো।

আমেরিকার এক অভিজাত স্থান ফোর্ট লডারডেলে বিশাল অট্টালিকা কিনলেন মেসি। তাও আবার একেবারে সমুদ্রের ধারে। মেসির বাড়ির ব্যালকনি এবং বাগান থেকেই সমুদ্র দেখা যাবে। কী নেই সেই বাড়িতে। সুমিং পুল থেকে শুরু করে, গ্যারাজ, বাগান সবই রয়েছে। বিশাল এই অট্টালিকার অন্দর মহলেও রয়েছে বেশ চমক। মোট ৮টি ঘর রয়েছে। এছাড়াও রয়েছে ৯টি শৌচাগার। সেই সঙ্গে রয়েছে তিনটি গাড়ি রাখা যায় এমন গ্যারাজ। এই অট্টালিকাটি মোট ১০,৫০০ বর্গফুট জায়গা জুড়ে রয়েছে।

এই বিশাল বাড়িটি কিনতে মেসির খরচ পড়েছে ১০.৮ মিলিয়ন অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৯০ কোটি টাকা। স্বাভাবিক ভাবেই এই মুহূর্তে হট টপিক কিন্তু মেসির এই নতুন বাড়িটি। ইতিমধ্যেই মেসির নতুন এই বাড়ির সামনে সমর্থকরা আসতে শুরু করেছেন। যদিও সেই জায়গাটি হাই প্রোফাইল জায়গা, তাও ভক্তরা একবার সামনে থেকে মেসির নতুন বাস ভবন চাক্ষুস করতে হাজির হচ্ছেন অনেকে। আপনি আমেরিকা অবধি যেতে না পারলেও আপনার জন্য রইল মেসির বাড়ির ছবি।